ঢাকা, শনিবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ জুন ২০২৪, ২৩ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কম দামে ভালো জিনিস পেতে ভিড় হকার্স মার্কেটে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২২ ঘণ্টা, জুন ৩, ২০১৯
কম দামে ভালো জিনিস পেতে ভিড় হকার্স মার্কেটে জহুর হকার্স মার্কেটে ক্রেতাদের ভিড়। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: ঈদের বাকি আর মাত্র দুইদিন। শেষ সময়ে এসে জমে মার্কেটে বেড়েছে ক্রেতাদের ভিড়। দোকানগুলোতে অতিরিক্ত ক্রেতার চাপ সামলাতে হিমশিম খেতে হচ্ছে। দম ফেলার ফুরসত নেই বিক্রেতাদের।

রোববার (০২ জুন) রাতে নগরের ‘মধ্যম আয়ের মানুষের মার্কেট’ খ্যাত জহুর হকার্স মার্কেট ঘুরে এমন চিত্র দেখা গেছে।

ক্রেতাদের ভাষ্যমতে, কম দামে ভালো জিনিস পেতেই তারা জহুর হকার্স মার্কেটে শপিং করতে এসেছেন।

মার্কেট ঘুরে দেখা যায়, এখানে পাওয়া যাচ্ছে সববয়সী মানুষের সব ধরনের কাপড়। ভালো মানের জিন্স প্যান্ট পাওয়া যাচ্ছে ৪০০ থেকে ১০০০ টাকায়, শার্ট ৩৫০ টাকা থেকে ৮০০ টাকায়, পাঞ্জাবী ৪৫০ থেকে দেড় হাজার টাকায়, থ্রি-পিস ৬০০ টাকা থেকে ২ হাজার টাকায়।

এছাড়া বাচ্চাদের কাপড়ের দামও রয়েছে নাগালের মধ্যে।

জহুর হকার্স মার্কেটে ক্রেতাদের ভিড়।  ছবি: সোহেল সরওয়ারবাকলিয়া থেকে আসা ক্রেতা আবু সাঈদ বাংলানিউজকে বলেন, জহুর হকার্স মার্কেটে মোটামুটি কম টাকার ভেতর ভালো মানের কাপড় পাওয়া যায় তাই এখানে এসেছি। আজকে অনেক ভিড়, তবুও আজকে শপিং শেষ করে যাবো।

জহুর হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ফজলুল আমিন বাংলানিউজকে বলেন, মার্কেটে সকাল থেকে সেহরির আগে পর্যন্ত ক্রেতাদের প্রচুর ভিড় থাকে। কম দামে সব ধরনের কাপড় পাওয়া যায় বলে চট্টগ্রাম ছাড়াও ফেনী, রাঙ্গামাটি, খাগড়াছড়ি, বান্দরবান ও কক্সবাজারের বিভিন্ন এলাকা থেকে ক্রেতারা শপিংয়ে আসেন জহুর হকার্স মার্কেটে।

তিনি বলেন, এ মার্কেটের কাপড়ের মান অনেক ভালো। নিম্ন ও মধ্যম আয়ের মানুষ এখানে বেশি আসেন শপিংয়ে।

বাংলাদেশ সময়: ২৩১০ ঘণ্টা, জুন ০২, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।