ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শেখ হাসিনার আন্তরিকতায় সীতাকুণ্ডের উন্নয়ন হচ্ছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৬ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৮
শেখ হাসিনার আন্তরিকতায় সীতাকুণ্ডের উন্নয়ন হচ্ছে সীতাকুণ্ডের ১০ নম্বর সলিমপুর সোনাইছড়ি সড়কের মেরামতের নির্মাণকাজের উদ্বোধনী অনুষ্ঠান

চট্টগ্রাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় সীতাকুণ্ডে উন্নয়ন হচ্ছে বলে মন্তব্য করেছেন সংসদ সদস্য দিদারুল আলম।

বৃহস্পতিবার (০৮ নভেম্বর) সীতাকুণ্ডের ১০ নম্বর সলিমপুর সোনাইছড়ি সড়কের মেরামতের নির্মাণকাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সীতাকুণ্ডের সংসদ সদস্য দিদারুল আলম বলেন, সারাদেশের মতো সীতাকুণ্ড উপজেলার বিভিন্ন গ্রাম-গঞ্জের অবহেলিত সড়ক সংস্কার ও মেরামতের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে।

একমাত্র প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতায় সীতাকুণ্ডে এসব উন্নয়নকাজ করা সম্ভব হচ্ছে। সড়কের নির্মাণকাজ শেষ হলে এ সড়ক দিয়ে চলাচলকারী হাজারো মানুষের ভোগান্তি লাগব হবে।
তারা নিরাপদে নির্বিগ্নে চলাচল করতে পারবেন।  

মো. ইসমাইল সওদাগরের সভাপতিত্বে ও মো. আজমের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউদ্দীন সাবেরী, প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, কায়ছারুল আলম, মাহবুবুল আলম, আমজাদ হোসেন, আব্দুল আব্বাস, মো. জাহাঙ্গীর রওশান আরা, শাহীনুর আক্তার, বিবি জলি ও আলমাস খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৮
এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।