ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ভবন থেকে পড়ে ও বিদ্যুৎস্পৃষ্টে নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
ভবন থেকে পড়ে ও বিদ্যুৎস্পৃষ্টে নিহত ২

চট্টগ্রাম: নগরের ডবলমুরিং ও আগ্রাবাদ এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে এবং শীততাপ নিয়ন্ত্রণ যন্ত্রের (এসি) কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুইজন নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সকালে ডবলমুরিং থানার মগপুকুর পশ্চিমপাড় ও আগ্রাবাদ এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজন হলেন-ডবলমুরিং থানার মগপুকুর পশ্চিমপাড় এলাকার আবদুর রাজ্জাকের ছেলে খোরশেদ আলম (৫০) ও কোতোয়ালী থানার পাথরঘাটা এলাকার আবদুস সোবহানের ছেলে আনোয়ার হোসেন (৪০)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আলাউদ্দিন তালুকদার বাংলানিউজকে বলেন, মগপুকুর পশ্চিমপাড় এলাকায় খোরশেদ আলম তার নির্মাণাধীন ভবনে শ্রমিকদের কাজ দেখানোর সময় পড়ে গিয়ে আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি ওই ভবনের মালিক।

এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, আগ্রাবাদের ভ্যানগার্ড গার্মেন্টসে এসি মেরামত করার সময় বিদ্যুৎস্পৃষ্টে আহত হন আনোয়ার হোসেন। পরে গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি এসির মিস্ত্রি।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।