ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ফুটবল কমিটির সভাপতি তরফদার রুহুল আমিন

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
ফুটবল কমিটির সভাপতি তরফদার রুহুল আমিন

চট্টগ্রাম:  চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার ফুটবল কমিটির সভাপতি মনোনিত হয়েছেন বরেণ্য ক্রীড়া সংগঠক তরফদার মোহাম্মদ রুহুল আমিন।

রোববার (১৬ সেপ্টেম্বর) বিভাগীয় ক্রীড়া সংস্থার কার্যালয়ে ফুটবল কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় সংস্থার সহ-সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীর, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম লেদু, সদস্য নোমান আল মাহমুদ, মো. ইলিয়াস ও আবু সামা বিপ্লব উপস্থিত ছিলেন।

তরফদার মোহাম্মদ রুহুল আমিন দেশের ক্রীড়াঙ্গনের আলোচিত ব্যক্তি। তার মালিকানাধীন সাইফ পাওয়ারটেক দেশের অন্যতম শীর্ষ ব্যবসায়িক প্রতিষ্ঠান।

সাইফ পাওয়ারটেকের পৃষ্ঠপোষকতায় চট্টগ্রামে আয়োজিত হয় শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল। শেখ কামাল গোল্ড কাপের সাফল্যের পর থেমে থাকেননি তরফদার রুহুল আমিন। জড়িয়েছেন বাংলাদেশের ক্রীড়াঙ্গনের বিভিন্ন শাখায়। ফুটবল থেকে দাবা, অনেক খেলায় এখন সাইফ পাওয়ারটেক বাড়িয়ে দিয়েছে সহযোগিতার হাত। যদিও তরফদার রুহুল আমিন নিজে বেশি আগ্রহী ফুটবলের উন্নয়ন ও প্রসার নিয়ে। তৃণমূল থেকে ফুটবলের জাগরণ ঘটাতে তিনি নিরলস কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যে তিনি বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের মহাসচিব নির্বাচিত হয়েছেন। এরই ধারাবাহিকতায় এখন তিনি চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার ফুটবল কমিটির সভাপতি মনোনিত হলেন।

তার হাত ধরে চট্টগ্রাম বিভাগের ফুটবল নতুন প্রানের ছোঁয়া পাবে বলে মনে করেন বিভাগীয় ক্রীড়া সংস্থার কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
এআর/টিসি          

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।