ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে আসছে বিশ্বকাপ ট্রফি, প্রদর্শন ২০ অক্টোবর 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
চট্টগ্রামে আসছে বিশ্বকাপ ট্রফি, প্রদর্শন ২০ অক্টোবর  আইসিসি বিশ্বকাপ। ফাইল ফটো

চট্টগ্রাম: ক্রিকেটের আসর মানেই রোমাঞ্চ। কিন্তু যে কাপটির জন্য আসর কাঁপে, তা হাতে নিয়ে দেখা বা সরাসরি দেখতে পাওয়াটাও-তো আনন্দের! 

সেটাই হতে যাচ্ছে চট্টগ্রামের ক্রিকেটপ্রেমীদের জন্য। আসন্ন ক্রিকেট বিশ্বকাপের সেই ট্রফিটি চট্টগ্রামের দর্শকদের জন্য প্রদর্শিত হবে ২০ অক্টোবর (শনিবার)।

 

বন্দরনগরীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চিটাগং বে ভিউ ও এম এ আজিজ স্টেডিয়ামে কাপটি উন্মুক্ত করা হবে। রোববার (১৬ সেপ্টেম্বর) দুপুরে এ নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একটি প্রতিনিধিদল সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

 

এ সময় এসিসি অনূর্ধ্ব ১৯ এশিয়াকাপের কিছু খেলা চট্টগ্রাম জহুর আহমদে চৌধুরী স্টেডিয়াম ও এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার ব্যাপারে আলোচনা হয়।  

এছাড়া ক্রিকেট বিশ্বকাপের ট্রফিটি চট্টগ্রামের ক্রিকেটপ্রেমীদের জন্য প্রদর্শনের ব্যাপারেও আলোচনা হয়। জানা যায়, আগামী ১৭-২০ অক্টোবর বিশ্বকাপ ক্রিকেটের ট্রফি বাংলাদেশের বিভিন্ন স্থানে প্রদর্শিত হবে।  

২০ অক্টোবর (শনিবার) সেই ট্রফিটি চট্টগ্রামের দর্শকদের জন্য প্রদর্শিত হবে। এ সময় উপস্থিত ছিলেন- বিসিবি গ্রাউন্ডস ও ফ্যাসিলিটিস বিভাগের ব্যবস্থাপক সৈয়দ আব্দুল বাতেন, মিডিয়া বিভাগের ব্যবস্থাপক রাবেদ ইমাম, নিরাপত্তা বিভাগের প্রধান মেজর (অব.) হোসাইন ইমাম, ব্যবস্থাপক প্রশাসন মেজর (অব.) হাসিব-উজ-জামান ও হিসাব ও অর্থ বিভাগের ব্যবস্থাপক মান্নান সরকার।  

এছাড়া ক্রীড়া উন্নয়ন বিভাগের ব্যবস্থাপক আবু ইমাম কাওসার, মার্কেটিং বিভাগের ব্যবস্থাপক সাইফুল আমিন, লজিস্টিক বিভাগের ব্যবস্থাপক অ্যাডভোকেট আশিকুল ইসলাম রোকন, ভেন্যু ম্যানেজার ফজলে বারী খান রুবেল, কিউরেটর জাহিদ রেজা বাবু, নির্বাহী সাইফুল আলম বাবু, নির্বাহী মো. শাহীন হোসেন, নিরাপত্তা সমন্বয়কারী আব্দুর রশিদ লোকমান প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮ 
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।