ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ফ্রাইপ্যানের হাতলে সোয়া কেজি স্বর্ণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
ফ্রাইপ্যানের হাতলে সোয়া কেজি স্বর্ণ মাসকাট থেকে ফ্রাইপ্যানের হাতলে বিশেষভাবে স্বর্ণ বার ঢুকিয়ে আনার সময় জব্দ। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুইটি ফ্রাইপ্যানের হাতলে লুকিয়ে আনা ১ কেজি ১৬০ গ্রাম ওজনের ১০টি স্বর্ণের বার আটক করেছে বিমানবন্দর কাস্টম।

রোববার (১৬ সেপ্টেম্বর) মাসকাট থেকে আসা রিজেন্ট এয়ারওয়েজের দুই যাত্রীর মালামাল স্ক্যানিংকালে স্বর্ণগুলো ধরা পড়ে।

বিমানবন্দর কাস্টমের সহকারী কমিশনার মো. মাহবুবুর রহমান বাংলানিউজকে জানান, মাসকাট থেকে আসা ফটিকছড়ির আসাদুজ্জামান ও রাঙ্গুনিয়ার কামাল উদ্দিনের আনা দুইটি ফ্রাইপ্যানের হাতল থেকে স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়।

তাদের আটক করা হয়েছে।

এদিকে বাংলাদেশ বিমানে আসা যাত্রীর কাছ থেকে সাড়ে পাঁচ লাখ টাকার সিগারেট জব্দ করা হয়েছে।

 

এদিকে সকাল সোয়া ৭টায় বিজি -১৪৮ ফ্লাইটে যাত্রীদের ব্যাগেজ স্ক্যানিং করার সময় ২টি ব্যাগেজ নিয়ে সন্দেহ হয় কাস্টম কর্মকর্তাদের। এ সময় কার ব্যাগেজ জানতে চাইলে দাবিদার মেলেনি। ২ ঘণ্টা পর আরও দু'টি ব্যাগেজ বেল্টে পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়।

৪ ব্যাগেজে ২৮৮ কার্টুন সিগারেট পাওয়া যায়। এর মধ্যে ২৫০ কার্টুন ডানহিল আর ৩৮ কার্টুন  ৫৫৫ ব্রান্ডের সিগারেট। ৫৭৬০০ শলাকা সিগারেটের আনুমানিক মূল্য ৫ লাখ ৭৬ হাজার টাকা।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।