ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

১৪ দিন হোটেলে অবস্থান করে ব্যাগ রেখে ‘উধাও’ যুবক !

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
১৪ দিন হোটেলে অবস্থান করে ব্যাগ রেখে ‘উধাও’ যুবক ! কোতোয়ালী থানার স্টেশন রোড এলাকার হোটেল ফেভার ইনে একটি কক্ষে তল্লাশি। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার স্টেশন রোড এলাকার হোটেল ফেভার ইনে একটি কক্ষে তল্লাশি চালিয়ে সন্দেহজনক কিছু পায়নি পুলিশ। তবে ওই হোটেলে ১৪দিন অবস্থান করে কামরান খান পাঠান (২৯) নামে এক যুবক ব্যাগ রেখে উধাও হয়েছেন। সেটি নিয়ে তৈরি হয়েছে ধ্রুমজাল।

শনিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হোটেলটি ঘিরে রেখে এ তল্লাশি চালানো হয়।

কামরান খান ময়মনসিংয়ের গৌরীপুর এলাকার মো. হাকিমের ছেলে।

পাবনা ক্যডেট কলেজ থেকে পাশ করে একটি পাবলিক মেরিন অ্যাকাডেমিতে কর্মরত ছিলেন।

হোটেল সূত্রে জানা যায়, চলতি মাসের ১ তারিখে ৬০৫ নম্বর কক্ষে ওঠেন কামরান খান।

তিনি ১৪ তারিখ পর্যন্ত অবস্থান করে ১৫ তারিখ কাউকে না জানিয়ে হোটেল ত্যাগ করেন। এতে সন্দেহ হয় হোটেল কর্তৃপক্ষের। পরে কোতোয়ালী থানা পুলিশকে খবর দিলে তারা এসে তল্লাশি শুরু করে।

কিন্তু তিনি যে কক্ষে ছিলেন সেখানে একটি ব্যাগ রেখে যান। পরে পুলিশ ওই ব্যাগে তল্লাশি করে কিছু কাপড়-চোপড় ছাড়া অন্য কিছু পায়নি।

হোটেল ফেভার ইনের ম্যানেজার মহিউদ্দিন ইকবাল বাংলানিউজকে বলেন, কাউকে না জানিয়ে চলে যাওয়ায় আমাদের সন্দেহ হয়। তাই পুলিশকে বিষয়টি অবহিত করি।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন বাংলানিউজকে বলেন, আমরা ওই কক্ষে তল্লাশি করে সন্দেহজনক কোনো কিছু পাইনি। তবে ওই কক্ষে ১৪ দিন অবস্থান করে কামরান খান পাঠান কোথায় গেল? সেটি খুঁজে বের করা হচ্ছে। তাকে খুঁজে পেলেই মূলত বিষয়টি খোলাসা হবে।

বাংলাদেশ সময়: ২২২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।