[x]
[x]
ঢাকা, বুধবার, ৪ আশ্বিন ১৪২৫, ১৯ সেপ্টেম্বর ২০১৮
bangla news

হোটেল রুম ভাড়া নিয়ে মাদকের আসর!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৪ ৭:২৯:১২ পিএম
 শ্যামলী আবাসিক হোটেল থেকে গ্রেফতার ৫ জন

শ্যামলী আবাসিক হোটেল থেকে গ্রেফতার ৫ জন

চট্টগ্রাম: নগরের অন্যতম মাদকের স্পটগুলো বন্ধ করে দেওয়ার পর এখন মাদক সেবনে ব্যবহার করা হচ্ছে নিম্ন ও মধ্যম মানের আবাসিক হোটেলগুলো।

বেশি লাভের আসায় আবাসিক হোটেল রুমে মাদকের আসর বসানোর কাজে সহয়তা করছেন খোদ হোটেল মালিক, কর্মকর্তা ও কর্মচারীরা।

আইনশৃঙ্খলা বাহিনীর হাত থেকে রক্ষা পেতে হোটেল কর্মচারীরা হোটেলের নিচে পাহারা বসায় বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) রাতে নগরের রিয়াজউদ্দিন বাজার এলাকায় শ্যামলী আবাসিক হোটেলে অভিযান চালিয়ে এমন পাঁচজনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। এদের মধ্যে রয়েছেন হোটেলের ম্যানেজার ও ইয়াবা বিক্রেতা ও সেবনকারী।

গ্রেফতার পাঁচজন হলেন- হোটেল ম্যানেজার মো. শাহ আলম (৫২), ইয়াবা বিক্রি ও সেবনে জড়িত বদিউল আলম (৪৫), মো. অলি (২০), আনোয়ার সাহাদাত (৪০) ও কামালউদ্দিন আহমেদ (৬৫)।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, শ্যামলী আবাসিক হোটেলের ৭ নম্বর কক্ষে ইয়াবা সেবন ও বিক্রির আসর বসেছিল। হোটেলের ম্যানেজার মো. শাহ আলম তত্ত্বাবধানে সেখানে নিয়মিত আসর বসে বলে পুলিশের কাছে তথ্য ছিল। সেখানে অভিযান চালিয়ে ইয়াবা সেবনরত ৪ জনকে হাতেনাতে গ্রেফতার করি। তাদের থেকে মোট ৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, পুলিশ মাদকের স্পটগুলো বন্ধ করে দেওয়ার পর এখন মাদক সেবনে ব্যবহার করা হচ্ছে নিম্ন ও মধ্যম মানের আবাসিক হোটেলগুলো। আমরা এসব হোটেল নজরদারিতে রেখেছি। এসব হোটেল আইনশৃঙ্খলা বাহিনীর হাত থেকে রক্ষা পেতে হোটেল কর্মচারী দিয়ে হোটেলের নিচে পাহারা বসায় বলে জানতে পেরেছি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
এসকে/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa