[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৩ আশ্বিন ১৪২৫, ১৮ সেপ্টেম্বর ২০১৮
bangla news

জেল কোড অনুযায়ীও খালেদার চিকিৎসা হচ্ছে না 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১২ ৩:১৫:২৯ পিএম
খালেদার মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে প্রতীকী অনশন কর্মসূচিতে বক্তব্য দেন ডা. শাহাদাত হোসেন। ছবি: উজ্জ্বল ধর

খালেদার মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে প্রতীকী অনশন কর্মসূচিতে বক্তব্য দেন ডা. শাহাদাত হোসেন। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: মেডিকেল বোর্ডের পরামর্শক্রমে জেল কোড অনুযায়ীও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে না বলে দাবি করেছেন নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন। 

বুধবার (১২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে নগরের নাসিমন ভবনের সামনে খালেদার মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে প্রতীকী অনশন কর্মসূচিতে এ দাবি করেন তিনি। 

নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলামের সঞ্চলনায় বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, কেন্দ্রীয় বিএনপির সদস্য শামসুল আলম ও সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান। 

ডা. শাহাদাত হোসেন বলেন, জননেত্রী বেগম খালেদা জিয়া খুব অসুস্থ।তাকে এখনই চিকিৎসাসেবা দেওয়া দরকার।অথচ জেল কোড অনুয়ায়ী তাকে চিকিৎসাসেবা দেওয়ার নিয়ম রয়েছে।কিন্তু বর্তমান সরকার তা থেকেও বঞ্চিত করেছে। 

তিনি বলেন, মানুষের প্রয়োজনে মানুষই আদালতে যায়।কিন্তু কী অদ্ভুত ব্যাপার!আদালত যাচ্ছে কারাগারে। খালেদা জিয়ার মুক্তি ছাড়া নির্বাচন হতে দিবে না জনগণ।তাকে মুক্তি করেই আমরা ঘরে ফিরবো।

আবুল হাশেম বক্কর বলেন, এ সরকার আবারও ভোটবিহীন নির্বাচন করতে চায়।কিন্তু জনগণই এটির প্রতিহত করবে।প্রতিহিংসাপরায়ণ হয়ে জননেত্রী বেগম খালেদা জিয়াকে বিনা-দোষে সরকার বন্দী করে রেখেছে।দ্রুত বেগম খালেদা জিয়াকে মুক্ত করে একটি গ্রহণযোগ্য নির্বাচনের আয়োজন করুন। 

আবু সুফিয়ান বলেন, বিএনপিকে দুর্বল করতে সরকার অগ্রিম মামলা দিয়ে বসে থাকে। হামলা, মামলা দিয়ে বিএনপিকে দমিয়ে রাখা যাবে না। বিএনপি আন্দোলনের মাধ্যমে গণতন্ত্র ফিরিয়ে এনে জনগণকে একটি গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিবে।  

বাংলাদেশ সময়:১৫১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৮
জেইউ/টিসি
 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa