ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গোয়েন্দা পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করেন তিনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
গোয়েন্দা পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করেন তিনি চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার কামরুল হুদা

চট্টগ্রাম: নগর গোয়েন্দা পুলিশের সদস্য পরিচয় দিয়ে চাঁদাবাজির অভিযোগে কামরুল হুদা (৩৩) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

মঙ্গলবার (২১ আগস্ট) সকালে নগরের কোতোয়ালী মোড় থেকে তাকে গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

গ্রেফতার কামরুল হুদা কিশোরগঞ্জ জেলার বাজিতপুর সাতুটা হলুদ ভিটা এলাকার এলেম আলী মুন্সীর ছেলে।

মোহাম্মদ মহসীন বলেন, কোতোয়ালী মোড় থেকে গোয়েন্দা পুলিশের সদস্য পরিচয়ে চাঁদাবাজির সময় কামরুল হুদাকে গ্রেফতার করেছে পুলিশ। কামরুল সকালে কোতোয়ালী মোড়ে জনৈক এনামুল হকের পান-সিগারেটের দোকানে এসে নিজেকে গোয়েন্দা পুলিশের সদস্য পরিচয় দিয়ে প্রথমে এক প্যাকেট বেনসন সিগারেট নেন।

পরে ৫০০ টাকা দাবি করেন। একইভাবে পাশের বেলালের দোকান থেকে ২০০ টাকা নেন।

তিনি বলেন, এনামুলের সন্দেহ হলে তিনি কামরুলের আইডি কার্ড দেখতে চান। কামরুল কার্ড দেখাতে না পেরে তাদের ভয়ভীতি দেখাতে শুরু করেন। এসময় সেখানে লোক জড়ো হয়ে যায়। খবর পেয়ে পুলিশ কামরুলকে গ্রেফতার করে।

মোহাম্মদ মহসীন বলেন, কামরুল একজন পেশাদার চাঁদাবাজ। তিনি নিজেকে কখনও পুলিশ, কখনও প্রশাসনের কর্মকর্তার পরিচয় দিয়ে চাঁদাবাজি করেন বলে আমরা জানতে পেরেছি।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।