ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

যাত্রীর ভারে ভাঙলো ট্রেনের স্প্রিং, পৌনে ৪ ঘণ্টা দেরি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
যাত্রীর ভারে ভাঙলো ট্রেনের স্প্রিং, পৌনে ৪ ঘণ্টা দেরি উপচেপড়া যাত্রীর ভিড়ে ভাঙলো মেঘনা এক্সপ্রেসের বগির স্প্রিং। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: চাঁদপুরগামী মেঘনা এক্সপ্রেসে মাত্রাতিরিক্ত যাত্রী ওঠায় একটি বগির (কোচ) স্প্রিং ভেঙে চট্টগ্রাম থেকে যাত্রা শুরুতে পৌনে চার ঘণ্টা দেরি হয়েছে।

সোমবার (২০ আগস্ট) বিকেল সোয়া পাঁচটার দিকে চট্টগ্রাম-চাঁদপুর রুটের ট্রেনটি স্টেশন ছেড়ে যাওয়ার কথা থাকলেও ছেড়েছে রাত পৌনে নয়টার দিকে। অনেকে ট্রেনের আশা ছেড়ে দিয়ে বাসে বিভিন্ন গন্তব্যের রওনা দেন।

আরও পড়ুন>>
** যত ভিড় মেঘনা’য়

মো. রফিকুল ইসলাম নামের একজন যাত্রী বাংলানিউজকে বলেন, আগাম টিকিট কেটেও নির্ধারিত আসনে বসতে পারিনি। এতেও দুঃখ ছিল না।

যখন অতিরিক্ত যাত্রী বগিতে ও ছাদে ওঠায় একটি বগির স্প্রিং ভেঙে যায় তখন রাজ্যের দুশ্চিন্তা ভরে করে মনে। বাধ্য হয়ে বাসের টিকিট কাটতে যাচ্ছি। কখন ট্রেনটি ছাড়বে জানি না।

রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান যান্ত্রিক প্রকৌশলী বাংলানিউজকে জানান, যাত্রা শুরুর পর অতিরিক্ত যাত্রীর ভারে মেঘনা এক্সপ্রেসের একটি কোচের স্প্রিং ভেঙে গেছে। এরপর ট্রেনটি থামিয়ে ওই কোচ বের করে (সান্টিং) নতুন একটি কোচ সংযোজন করা হয়। রাত আটটা ৪০ মিনিটে ট্রেনটি চট্টগ্রাম ছেড়ে গেছে।

মেঘনা এক্সপ্রেসের কারণে অন্য ট্রেনগুলোর শিডিউল বিপর্যয় ঘটেনি বলে জানান তিনি।    

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
এআর/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।