ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে পশুর হাটে ক্রেতাকে মারধর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
চট্টগ্রামে পশুর হাটে ক্রেতাকে মারধর নগরের নুর নগর হাউজিং এস্টেট পশুর হাটে ক্রেতাদের ভিড় । ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: নগরের নুর নগর হাউজিং এস্টেট পশুর হাটে গরু কিনতে গিয়ে ইজারাদারের লোকজনের হাতে মারধরের শিকার হয়েছেন মো. জুয়েল নামে এক ক্রেতা। শনিবার (১৮ আগস্ট) রাত ৮টার দিকে চান্দগাঁও থানার নুর নগর হাউজিং এস্টেট এলাকায় এ ঘটনা ঘটে।

ইজারাদারের লোকজনের হাতে মারধরের শিকার হওয়া ক্রেতা নাম মো. জুয়েল ৭৩ হাজার টাকা দিয়ে একটি গরু কিনেছিলেন। হাসিল পরিশোধ করে গরু নেওয়ার সময় ইজারাদারের লোকজনের হাতে মারধরের শিকার হন মো. জুয়েল।

মো. জুয়েল বলেন, ‘গরু কেনার পর হাসিলের রসিদ ছেঁড়াকে কেন্দ্র ইজারাদারের লোকজন আমাকে মারধর করে। এক পর্যায়ে ১৫ থেকে ২০ জন লোক এসে গরু পেটানোর লাঠি দিয়ে আমাকে পেটায়।

পরে হাটে দায়িত্বরত পুলিশ সদস্যরা এসে আমাকে উদ্ধার করে। ’

অভিযোগ প্রসঙ্গে জানতে হাটের ইজারাদার আবদুল মান্নানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, হাটের স্বেচ্ছাসেবকদের সঙ্গে একজন ক্রেতার ভুল বোঝাবুঝির এক পর্যায়ে মারধরের ঘটনা ঘটেছে। স্থানীয় কাউন্সিলরসহ আমরা বিষয়টি মীমাংসার চেষ্টা করছি। ’

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বাংলানিউজকে বলেন, ‘ইজারাদারের লোকজনের সঙ্গে একজন ক্রেতার হাসিলের রসিদ নিয়ে সমস্যা হয়েছে। তারা নিজেরা বিষয়টি সমাধান করছেন। ’ 

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।