ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৬১ হাজার ইয়াবাসহ গ্রেফতার আট 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
৬১ হাজার ইয়াবাসহ গ্রেফতার আট  ৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার পাঁচ

চট্টগ্রাম: নগরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৬১ হাজার ৬০০ পিস ইয়াবাসহ আট মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা। 

শনিবার (১৮ আগস্ট) নগরের চৌমুহনী, মেরিনার্স রোড, রেলওয়ে পলোগ্রাউন্ড, ফিসারিঘাট, বাকলিয়া, নালাপাড়া ও নিউমার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেটো উপঅঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ।  

গ্রেফতার আটজন হলেন-কবির আহমদ (৬০), মো. রফিকুল ইসলাম (৪৩), ইমান হোসেন (২২), মো. রাব্বি হোসেন প্রকাশ আফ্রিদি (১৮),  মামুন রশিদ (১২), আবদুল হামিদ (৫৫), হাজেরা বেগম (৩০) ও নুর মোহাম্মদ (২০)।

তারা চট্টগ্রাম, কক্সবাজার ও কুমিল্লা জেলার বাসিন্দা বলে জানা গেছে।  

শামীম আহমেদ বলেন, ডবলমুরিং থানার চৌমুহনী এলাকা থেকে ২ হাজার ৫০০ পিস ইয়াবাসহ ইমান হোসেন ও রাব্বি হোসেনকে, কোতোয়ালী থানার মেরিনার্স রোড থেকে ২ হাজার ১০০ পিস ইয়াবাসহ কবির আহমদকে, কোতোয়ালী থানার রেলওয়ে পলোগ্রাউন্ড এলাকা থেকে ২০০ পিস ইয়াবাসহ মো. রফিকুল ইসলামকে, কোতোয়ালী থানার ফিসারিঘাট এলাকা থেকে ২ হাজার ৫০০ পিস ইয়াবাসহ মামুন রশিদকে, বাকলিয়া সাজেদা মার্কেটের সামনে থেকে ২ হাজার ৪০০ পিস ইয়াবাসহ হাজেরা বেগমকে, সদরঘাট থানার উত্তর নালাপাড়া এলাকা থেকে ১ হাজার ৯০০ পিস ইয়াবাসহ আবদুল হামিদকে এবং কোতোয়ালী থানার নিউমার্কেট এলাকা থেকে ৫০ হাজার পিস ইয়াবাসহ নুর মোহাম্মদকে গ্রেফতার করা হয়েছে।

তাদের বিরুদ্ধে কোতোয়ালী, সদরঘাট, বাকলিয়া ও ডবলমুরিং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান শামীম আহমেদ।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।