ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইয়াবাসহ র‌্যাবের হাতে পুলিশের এএসআই আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
ইয়াবাসহ র‌্যাবের হাতে পুলিশের এএসআই আটক ইয়াবাসহ আবুল বাশার নামে পুলিশের এক এএসআইকে আটক করেছে র‌্যাব। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: ৩১ হাজার ৮০০ পিস ইয়াবাসহ আবুল বাশার নামে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শককে (এএসআই) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৭।

শনিবার (১৮ আগস্ট) সকাল ৯টার দিকে মিরসরাইয়ের বারৈয়ারহাট এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব। আটক আবুল বাশার ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা পুলিশে কর্মরত রয়েছেন বলে জানা গেছে।

আবুল বাশার কুমিল্লা জেলার দেবিদ্বার বৈশের কোট এলাকার আবদুল হামিদের ছেলে।  

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান বাংলানিউজকে বলেন, ফেনী ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে র‌্যাবের একটি টিম মিরসরাইয়ের বারৈয়ারহাট এলাকা থেকে ইয়াবাসহ আবুল বাশার নামে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শককে (এএসআই) আটক করেছে।

তার কাছ থেকে ৩১ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

ফেনী ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম বাংলানিউজকে বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা পুলিশে কর্মরত এএসআই আবুল বাশার কক্সবাজারের উখিয়া থেকে চট্টগ্রাম হয়ে ইয়াবাগুলো নিয়ে মোটরসাইকেলে করে নারায়ণগঞ্জ যাচ্ছিলেন।  

র‌্যাব-৭ এর কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্ণেল মিফতাহ উদ্দিন আহমেদ বাংলানিউজকে জানান, আবুল বাশার ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা পুলিশে কর্মরত ছিলো।  গত ২৬ মার্চ শশিদলে ৬০ বিজিবি’র কাছে মদ্যপ অবস্থায় মদ এবং অবৈধ মোটরসাইকেলসহ আটক হয় আবুল বাশার। পরে এ ঘটনায় আবুল বাশারকে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়। ক্লোজড থাকাকালীন দ্বিতীয়বারের মতো উখিয়াতে যায় এবং ইয়াবা নিয়ে নারায়ণগঞ্জ যাওয়ার পথে র‌্যাবের হাতে আটক হয়।

গত জুলাই মাসের প্রথম সপ্তাহে আবুল বাশার ১৯ হাজার পিস ইয়াবা নিয়ে নারায়নগঞ্জ গিয়েছিল বলে জানান লেফটেন্যান্ট কর্ণেল মিফতাহ উদ্দিন আহমেদ।  

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।