ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘সী ফুড ব্যুফে’ ও ‘ঈদ প্যাকেজ’ দিচ্ছে র‌্যাডিসন ব্লু

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৮
‘সী ফুড ব্যুফে’ ও ‘ঈদ প্যাকেজ’ দিচ্ছে র‌্যাডিসন ব্লু র‌্যাডিসন ব্লু চিটাগং বে ভিউ

চট্টগ্রাম: ঈদের আনন্দকে আরও মাতিয়ে তুলতে পাঁচ তারকা হোটেল র‌্যাডিসন ব্লু চিটাগং বে ভিউ নিয়ে এলো দুটি অফার। পরিবার, পরিজন কিংবা প্রিয় মানুষকে নিয়ে উপভোগ করা যাবে  ‘সী ফুড ব্যুফে’। ‘ঈদ প্যাকেজ’ গিফট ভাউচার হিসেবে দেওয়া যাবে প্রিয়জনকে।

মাত্র ২ হাজার ৯৫০ টাকায় উপভোগ করতে পারবেন ‘সী ফুড ব্যুফে’। নির্দিষ্ট কিছু ব্যাংকের কার্ড হোল্ডারদের জন্য রয়েছে একটি কিনলে আরেকটি ফ্রি বুফে।

আগামী ২০ আগস্ট থেকে ৩০ আগস্ট পর্যন্ত এই অফারটির স্বাদ নেওয়া যাবে র‌্যাডিসনের দি এক্স-চেইঞ্জ রেস্টুরেন্টে। অফার চলাকালে রেস্টুরেন্টটি খোলা থাকবে সন্ধ্যে সাড়ে ৬টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত।

সী ফুড ব্যুফের উল্লেখযোগ্য খাবার গুলোর নামও বেশ চমৎকার। এগুলো হলো সী ফিশ চাউডার সুপ, গ্রিল কিং প্রন, গ্রিল ক্র্যাব, মিক্স সী ফিশ পাসতা, ফিশ কাবাব, হিলশা ফিশ ফ্রাইড ইত্যাদি।

রাত্রিযাপন করার চমৎকার ঈদের প্যাকেজে থাকছে ব্যুফে-ব্রেকফাস্ট ও ব্যুফে ডিনার। র‌্যাডিসনের অত্যাধুনিক জিম ও পুল ব্যবহারের সুযোগ। দু’জনের জন্য পুরো অফারটির মূল্য রাখা হয়েছে মাত্র ১৪ হাজার ১৫৭ টাকা।

পুরো আয়োজনের বিষয়ে জানতে চাইলে র‌্যাডিসন ব্লু চিটাগং বে ভিউ’র মহাব্যবস্থাপক (জিএম) রবিন এডওয়ার্ড’স বলেন, মুসলিম বিশ্বের বড় উৎসবের মধ্যে ঈদের আনন্দ অন্যতম। সবাই চায় ঈদের ছুটিতে একটু নিজের মতো করে প্রিয়জন নিয়ে সময় কাটাতে।

তিনি বলেন, সী ফুড ব্যুফে অফারটি সবাই উপভোগ করতে পারবেন। আর গিফট ভাউচার হিসেবে দেওয়া যাবে ঈদ প্যাকেজের অফারটি। দুটি অফারই আকর্ষণীয় এবং উপভোগ্য।

অফার সম্পর্কে বিস্তারিত ফোনে (+৮৮০১৭৭৭-৭০১১৬৪) জানা যাবে।  

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৮

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।