ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এবার ইয়াবা বিক্রেতা জানালো ‘বড় আপা’র নাম!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৮
এবার ইয়াবা বিক্রেতা জানালো ‘বড় আপা’র নাম! ৬ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ইকবাল হোসেন মামুন

চট্টগ্রাম: ৬ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ইকবাল হোসেন মামুন (২৭) পুলিশকে ইয়াবা সাম্রাজ্যের এক বড় আপার তথ্য দিয়েছে। বুধবার (১৫ আগস্ট) রাতে নগরের কোতোয়ালী থানার পুরাতন রেল স্টেশনের একটি চায়ের দোকানের সামনে থেকে মামুনকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে জানান, কক্সবাজারের রামুর চরপাড়া অফিসের চর এলাকার কবির আহমদের ছেলে মামুনকে লাল রঙের একটি ট্রলি ব্যাগে থাকা ৫০০ পিসের ১২টি প্যাকেটে ৬ হাজার ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

ওসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক (এসআই) আবদুর রব ওই এলাকায় অভিযানে গেলে দুই মাদক বিক্রেতা পালানোর চেষ্টা করে।

এ সময় মামুনকে লাল ব্যাগসহ আটক করা হয়। এরপর ওই ব্যাগ তল্লাশি করে কাপড়ের ভেতর বায়ুরোধী পলিথিনে ইয়াবাগুলো পাওয়া যায়।

তাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদে বড় ভাই’র নাম জানতে চাইলে তিনি বড় আপা’র তথ্য দেন।

এ ঘটনায় ইকবাল হোসেন মামুন ও তার ‘বড় আপা’ কক্সবাজারের টেকনাফের হ্নীলা লেদা ক্যাম্পের পূর্বপাশের জাফরের বাড়ির মো. হামিদের স্ত্রী হালিমা বেগমের নামে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে জানান ওসি মহসীন।      

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৮
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।