ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এবার চাকার নিচে মেয়াদোত্তীর্ণ তরল দুধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
এবার চাকার নিচে মেয়াদোত্তীর্ণ তরল দুধ পাস্তুরিত তরল দুধ প্রাইভেট কারের চাকার নিচে ফেলে ধ্বংস করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

চট্টগ্রাম: মেয়াদোত্তীর্ণ রসমালাইয়ের পর এবার পাস্তুরিত তরল দুধ প্রাইভেট কারের চাকার নিচে ফেলে ধ্বংস করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

সোমবার (১৩ আগস্ট) অধিদফতরের সহকারী প‌রিচালক নাস‌রিন আক্তার নগরের গোসাইলডাঙ্গা ও হাজিপাড়া এলাকায় তদার‌কিমূলক কার্যক্রম প‌রিচালনা করেন।

তিনি হাজিপাড়া এলাকার বিসমিল্লাহ জেনারেল স্টোরকে মেয়াদোত্তীর্ণ পাস্তুরিত তরল দুধ ও নুডলস বিক্রির জন্য সংরক্ষণ করায় ৫১ ধারায় ২০ হাজার টাকা জরিমানা করেন।

এ সময় ৫ কেজি তরল দুধ গাড়ির চাকার নিচে ফেলে ধ্বংস করা হয়। গোসাইলডাঙ্গা এলাকায় ছাপানো নিউজপ্রিন্ট দিয়ে কেক তৈরি ও কারখানার নোংরা পরিবেশের জন্য মা স্টার বেকারিকে ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ আইনে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

অধিদফতরের বিভাগীয় কার্যালয়ের সহকারী প‌রিচালক বিকাশ চন্দ্র দাস জুবিলি রোডের বৈশাখী রেস্তোরাঁকে সংবাদপত্রে খাবার সংরক্ষণ ও খাবারে অননুমোদিত ফ্লেভার ব্যবহারের জন্য ১৫ হাজার, নোংরা অস্বাস্থ্যকর পরিবেশের জন্য লাভ লেনের গাউসিয়া হোটেলকে ৫ হাজার এবং এমআরপি থেকে বেশি মূল্যে পানীয় বিক্রি ও মেয়াদোত্তীর্ণ চকলেট, জুস, ক্যান্ডি বিক্রির জন্য সংরক্ষণ করায় কাজীর দেউড়ির ভিআইপি টাওয়ারের চকোফ্যাকশন রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
এআর/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।