ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিটি মেয়রের সঙ্গে সিপিজেএ’র নবনির্বাচিত কমিটির সাক্ষাৎ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
সিটি মেয়রের সঙ্গে সিপিজেএ’র নবনির্বাচিত কমিটির সাক্ষাৎ সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে চট্টগ্রাম ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (সিপিজেএ) নবনির্বাচিত কমিটির সদস্যরা সৌজন্য সাক্ষাৎ

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে চট্টগ্রাম ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (সিপিজেএ) নবনির্বাচিত কমিটির সদস্যরা সৌজন্য সাক্ষাৎ করেছেন।

রোববার (১২ আগস্ট) বিকেলে নগর ভবনে ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির সভাপতি দিদারুল আলম ও সাধারণ সম্পাদক হাবিবুর রবের নেতৃত্বে এ সৌজন্যসাক্ষাতে মিলিত হয়।

এসময় সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন সিপিজেএ’র নবনির্বাচিত সকলকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘ফটো সাংবাদিকরা ঝুঁকির মধ্যে থেকেও পেশাদারিত্বের সাথে দেশের সমস্যা ও সম্ভাবনাকে দেশ ও জাতির সামনে তুলে ধরেন।

আলোকচিত্রী সাংবাদিকরা অতীতের মত আগামীতেও চট্টগ্রামকে বিশ্বের কাছে তুলে ধরবে, এই জন্য যত রকম সাহায্য সহযোগিতা করা প্রয়োজন তা আমি করবো। ’

ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন চট্টগ্রামকে ব্যান্ডিং করতে চট্টগ্রামের ব্যবসা বাণিজ্য, ঐতিহাসিক স্থাপনা, পর্যটনসহ নানান বিষয়ে চট্টগ্রামকে বিশ্ব দরবারে তুলে ধরতে আলোকচিত্র নিয়ে প্রকাশিত ম্যাগাজিনে সবধরনের আর্থিক সহযোগিতার আশ্বাস দেন সিটি মেয়র।

সৌজন্য সাক্ষাতকালে সিপিজেএ’র যুগ্ম সম্পাদক নিপুল কুমার দে, সাংগঠনিক সম্পাদক রবি শংকর চক্রবর্তী, প্রদর্শনী সম্পাদক সরওয়ার আলম সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য রনি দে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।