ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

টোলপ্লাজায় ভাংচুর, এএসপি মশিয়ার সিলেটে বদলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
টোলপ্লাজায় ভাংচুর, এএসপি মশিয়ার সিলেটে বদলি সহকারী পু্লিশ সুপার (এএসপি) মশিয়ার রহমান

চট্টগ্রাম: কর্ণফুলী শাহ আমানত সেতুর টোলপ্লাজায় ভাংচুর ও কর্মকতা-কর্মচারীদের মারধেরর ঘটনায় প্রত্যাহার সহকারী পু্লিশ সুপার (এএসপি) মশিয়ার রহমানকে চট্টগ্রাম জেলা পুলিশ থেকে সিলেট রেঞ্জে বদলি করা হয়েছে। 

শনিবার (১১ আগস্ট) রাতে বিষয়টি বাংলানিউজকে জানান জেলা পুলিশ সুপার (এসপি) নুরেআলম মিনা।

ঘটনার কয়েকদিন পর পুলিশ সদরদফতরের এক আদেশে তাকে সিলেট রেঞ্জ অফিসে বদলি করা হয়েছে এবং মশিয়ার রহমান চট্টগ্রাম ছেড়ে গেছেন বলেও জানান নুরেআলম মিনা।

গত ০৩ আগস্ট দুপুর ১২টার দিকে মইজ্জারটেক টোলপ্লাজায় ভাংচুর ও টোলপ্লাজার কর্মকতা-কর্মচারীদের মারধর করেন চট্টগ্রাম জেলা পুলিশের মিরসরাই সার্কেলের সহকারী পু্লিশ সুপার (এএসপি) মশিয়ার রহমান। এ ঘটনায় তাকে সেদিনই দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।

 

কর্ণফুলী শাহ আমানত সেতুর ইজারাদার প্রতিষ্ঠানের ইনচার্জ অপূর্ব শাহা বাংলানিউজকে জানান, মিরসরাই সার্কেলের সহকারী পু্লিশ সুপার মশিয়ার রহমান তার গাড়ি নিয়ে চট্টগ্রাম থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিলেন। তিনি সাদা পোশাকে ছিলেন। দুইটি বুথে টোল সংগ্রহ করছিলেন সোহাগ ও ফয়সাল। কয়েকটি গাড়ির পরেই এএসপি মশিয়ারের গাড়ি ছিল। হঠাৎ গাড়ি থেকে নেমে এমে তিনি বুথের গ্লাস ভাঙা শুরু করেন। পরে বুথ থেকে বের করে সোহাগ ও ফয়সালকে মারধর করেন। তাদের বাঁচাতে গেলে সাদ্দাম হোসেন নামে আরও একজনকে মারধর করেন এএসপি মশিয়ার। পরে তিনি তার গাড়ির সামনে থাকা অন্যান্য গাড়িগুলো টোলগ্রহণ ছাড়া ছেড়ে দিতে বাধ্য করেন ও তিনিও চলে যান।

এ ঘটনায় ০৩ আগস্ট রাতে কর্ণফুলী শাহ আমানত সেতুর টোলপ্লাজার ম্যানেজার (প্রশাসন) মহিদুল ইসলাম বাদশা কর্ণফুলী থানায় এএসপি মশিয়ার রহমান, তার গাড়িচালক ও আরও দুইজনকে অভিযু্ক্ত অভিযোগ দায়ের করেন।  

বাংলাদেশ সময়: ২২৫৭ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।