ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১৮ মামলার আসামি নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১৮ মামলার আসামি নিহত

চট্টগ্রাম: পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. নাসির প্রকাশ মামুন (৩৫) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে।

শনিবার (১১ আগস্ট) ভোররাতে আনোয়ারা উপজেলার দুধকুমড়া এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুইটি অস্ত্র ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

এ ঘটনায় দুই পু্লিশ সদস্য আহত হয়েছে বলে দাবি পুলিশের। আহতরা হলেন- আনোয়ারা থানার সহকারী উপ-পরিদর্শক পলাশ মজুমদার ও কনস্টেবল আশিকুর রহমান।

নিহত মো. নাসির প্রকাশ মামুন আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নের বোয়ালিয়া এলাকার হাজী কালা মিয়ার ছেলে। তার বিরুদ্ধে আনোয়ারা থানা, কক্সবাজার থানা ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী, বাকলিয়া, খুলশীসহ বিভিন্ন থানায় মোট ১৮টি মামলা রয়েছে বলে জানিয়েছে পু্লিশ।

ঘটনার সত্যতা স্বীকার করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) দুলাল মাহমুদ বাংলানিউজকে বলেন, ‘আনোয়ারার দুধকুমড়া এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. নাসির প্রকাশ মামুন নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে দুইটি অস্ত্র ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। ’

দুলাল মাহমুদ দাবি করেন, এ ঘটনায় এএসআই পলাশ মজুমদার ও কনস্টেবল আশিকুর রহমান নামে দুই পুলিশ সদস্য আহত হয়েছে।

নিহত মো. নাসির প্রকাশ মামুনের বিরুদ্ধে আনোয়ারা থানা, কক্সবাজার থানা ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী, বাকলিয়া, খুলশীসহ বিভিন্ন থানায় মোট ১৮টি মামলা রয়েছে বলে জানান ওসি দুলাল মাহমুদ।

বাংলাদেশ সময়: ০৯৫৭ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।