চট্টগ্রামে রেলের টিকিট বিক্রি ‘বন্ধ’ দেড় ঘণ্টা
[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১ ভাদ্র ১৪২৫, ১৬ আগস্ট ২০১৮
bangla news

চট্টগ্রামে রেলের টিকিট বিক্রি ‘বন্ধ’ দেড় ঘণ্টা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১০ ৯:৫৩:৪০ এএম
টিকিট বিক্রি বন্ধ থাকায় হতাশ যাত্রীরা।  ছবি: সোহেল সরওয়ার

টিকিট বিক্রি বন্ধ থাকায় হতাশ যাত্রীরা। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: নেটওয়ার্ক ক্যাবল বিচ্ছিন্ন হয়ে পড়ায় সারভার বিকল থাকায় চট্টগ্রাম রেল স্টেশনে ঈদযাত্রার আগাম টিকিট বিক্রি দেড় ঘণ্টা বন্ধ ছিল। এর ফলে ১২ ঘণ্টা আগে থেকে টিকিটের জন্য লাইনে দাঁড়িয়ে থাকা নারী-পুরুষরা দুর্ভোগে পড়েন।  

শুক্রবার (১০ আগস্ট) ঈদুল আজহা উপলক্ষে আগাম টিকিট বিক্রির তৃতীয় দিন সকাল ৯টা ৪০ মিনিট পর্যন্ত কোনো টিকিট বিক্রি করা যায়নি। শুক্রবার আগামী ১৯ আগস্টের টিকিট বিক্রি হচ্ছে।

কাউন্টারে টিকিট বিক্রি বন্ধ থাকায় ঢিলেঢালা অপেক্ষা। ছবি: সোহেল সরওয়ারচট্টগ্রাম স্টেশনের ম্যানেজার মো. আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, নেটওয়ার্ক ক্যাবল কাটা পড়ায় সকাল থেকে টিকিট বিক্রি করা যায়নি। ৯টা ৪০ মিনিট থেকে টিকিট বিক্রি শুরু হয়।  

তিনি জানান, শুক্রবার চট্টগ্রাম-চাঁদপুর রুটের এক জোড়া স্পেশাল ট্রেনসহ মোট ১২টি ট্রেনের ৮ হাজার ৮১৩টি টিকিট রয়েছে। এর মধ্যে কাউন্টারে বিক্রি হচ্ছে ৬ হাজার ৮৪৫টি। ২৫ শতাংশ টিকিট অনলাইনে বিক্রি হবে। ৫ শতাংশ করে ১০ শতাংশ টিকিট ভিআইপি ও রেলকর্মীদের জন্য সংরক্ষিত রয়েছে। 

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৮
এআর/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa