ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জেল সুপারকে সশরীরে হাজিরের নির্দেশ আদালতের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
জেল সুপারকে সশরীরে হাজিরের নির্দেশ আদালতের প্রতীকী ছবি

চট্টগ্রাম: ‘মানসিক ভারসাম্যহীন’ দাবি করে জামিনের আবেদন করা এক আসামির বিষয়ে জানতে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেল সুপারকে সশরীরে হাজিরের নির্দেশ দিয়েছেন আদালত।

রোববার (২২ জুলাই) মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধার আদালত এ আদেশ দেন বলে বাংলানিউজকে জানান মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. ফখরুদ্দিন চৌধুরী।

তিনি বলেন, রবিন দাশ নামে নারী নির্যাতন মামলার এক আসামি সম্প্রতি নিজেকে মানসিক ভারসাম্যহীন দাবি করে আদালতে জামিনের আবেদন করেন।

শুনানিতে তার আইনজীবীরা দাবি করেন জেলখানায়ও তিনি অসংলগ্ন আচরণ করছেন। বিষয়টি সঠিক কি না জানতে ১৭ জুলাই এক আদেশে ২২ জুলাই  জেল সুপারকে আদালতে হাজিরের সমন পাঠানো হয়েছিল।
কিন্তু তিনি আদালতে হাজির হননি বা কোনো প্রতিনিধিও পাঠাননি। তাই ২৪ জুলাই জেল সুপারকে সশরীরে হাজিরের নির্দেশ দিয়েছেন আদালত।

রবিন দাশ (৪০) গত এপ্রিলে নগরের পাঁচলাইশ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের হওয়া একটি মামলার আসামি। তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মামলাটি দায়ের হয়েছিলো বলে বাংলানিউজকে জানান পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালি উদ্দিন আকবর।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮

এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।