ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অপহৃত শিশু বিক্রির সময় হাতেনাতে গ্রেফতার নারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
অপহৃত শিশু বিক্রির সময় হাতেনাতে গ্রেফতার নারী আসামি রাবেয়া বসরী (বামে)। মায়ের কোলে শিশু (ডানে)

চট্টগ্রাম: অপহরণ করে ৩ বছর বয়সী এক শিশুকে বিক্রির সময় রাবেয়া বসরী (৩০) নামে এক নারীকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (১৮ জুলাই) বিকেলে নগরের পাহাড়তলী সিডিএ মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মিমতানুর রহমান। গ্রেফতার রাবেয়া বসরী বান্দরবানের নাইক্ষ্যংছড়ি চাকঢালা বাজার এলাকার মো. রুবেলের স্ত্রী।

এ সময় গত ১৫ জুলাই অপহৃত শিশু মো. সাইমুন ইসলাম সোহানকে উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

সোহান কুমিল্লা জেলার নাঙ্গলকোট কোকালী এলাকার মো. সহিদুল ইসলাম সুমনের ছেলে।

তারা পাহাড়তলী সিডিএ মার্কেট এলাকায় ভাড়া থাকেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহেদা সুলতানা বাংলানিউজকে বলেন, গোপন সূত্রে খবর পেয়ে পাহাড়তলী সিডিএ মার্কেট এলাকা শিশু সোহানকে বিক্রির সময় হাতেনাতে রাবেয়া বসরীকে গ্রেফতার করা হয়েছে।

১৫ জুলাই পাহাড়তলী সিডিএ মার্কেট এলাকার নিজ বাসার সামনে খেলার সময় অপহরণ করে নিয়ে যায় শিশু সোহানকে। পরে তার পরিবার র‌্যাবের কাছে অভিযোগ করে।

শাহেদা সুলতানা বলেন, শিশু সোহানকে এতিম পরিচয় নিঃসন্তান জনৈক শামীমা আক্তারের কাছে বিক্রির জন্য ১৫ হাজার টাকা দরদাম করেন রাবেয়া বসরী। শামীমা আক্তারের হস্তান্তরের সময় খবর পেয়ে র‌্যাব শিশুটিকে উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ২২১৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।