প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় রোবোটিক্স ক্লাবের সাফল্য
[x]
[x]
ঢাকা, বুধবার, ৩১ শ্রাবণ ১৪২৫, ১৫ আগস্ট ২০১৮
bangla news

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় রোবোটিক্স ক্লাবের সাফল্য

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৬ ৭:১৬:২৬ পিএম
প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. অনুপম সেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন রোবোটিক্স ক্লাবের সদস্যরা।

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. অনুপম সেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন রোবোটিক্স ক্লাবের সদস্যরা।

চট্টগ্রাম: বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) আয়োজিত আন্তঃবিশ্ববিদ্যালয় প্রজেক্ট প্রদর্শনী প্রতিযোগিতায় প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় রোবোটিক্স ক্লাবের একটি প্রজেক্ট দল চ্যাম্পিয়ন হয়েছে।

ইইই ডে-১৮ উপলক্ষে সম্প্রতি আয়োজিত এ প্রতিযোগিতায় বাংলাদেশের ২৪টি পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ৪০টি প্রজেক্ট দল অংশ নেয়।

দিনব্যাপী প্রতিযোগিতা শেষে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় রোবোটিক্স ক্লাবের অটোমেটেড মাল্টিলেভেল কার পার্কিং সিস্টেম প্রজেক্ট দলকে বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট), মাওলানা ভাসানী প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তিনটি প্রজেক্ট দলের সঙ্গে যুগ্মভাবে বিজয়ী ঘোষণা করা হয়।

রোবোটিক্স ক্লাবের অটোমেটেড মাল্টিলেভেল কার পার্কিং সিস্টেম প্রজেক্ট দলের সদস্য ছিলেন এহসান সানি, কাজী ওমর ফারুক, রনি চৌধুরী, সুব্রত দাশ, তানভীর হোসেন, মাহফুজুর রহমান এবং শুভ্র সাহা। দলের তত্ত্বাবধায়ক ছিলেন শিক্ষক সাইফুদ্দিন মুন্না।

সোমবার (১৬ জুলাই) প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ভবনে বিজয়ীরা উপাচার্য প্রফেসর ড. অনুপম সেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় তিনি বিজয়ী প্রজেক্ট দলকে অভিনন্দন জানান এবং এ বিজয়কে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের অসামান্য অর্জন বলে উল্লেখ করেন।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa