ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কলেজছাত্রীকে ধর্ষণ, ৫ জন ৩ দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
কলেজছাত্রীকে ধর্ষণ, ৫ জন ৩ দিনের রিমান্ডে কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় এ পাঁচজনের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত

চট্টগ্রাম: নগরের চকবাজার জঙ্গীশাহ মাজার গেইট এলাকা থেকে বাসায় ঢুকে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার পাঁচ যুবককে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৬ জুলাই) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আল ইমরান খানের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন করে বাংলানিউজকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ।

তিনি বলেন, কলেজছাত্রীকে ধর্ষণের মামলায় গ্রেফতার পাঁচ যুবককে চকবাজার থানা পুলিশ আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন জানালে আদালত শুনানি শেষে প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

পাঁচ যুবক হলেন, মো. মহিউদ্দিন (২২), সাইফুল ইসলাম সাকিব (২২), আশিক ইমরান (২৪), রাজবীর হোসেন নয়ন (২২), মোশাররফ হোসেন আকাশ (২২)।

শুক্রবার (১৩ জুলাই) ভোররাতে জঙ্গীশাহ মাজার গেইট এলাকা থেকে গ্রেফতার করা হয়।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, চট্টগ্রাম কলেজের একছাত্রীকে তার বাসায় ঢুকে ধর্ষণের অভিযোগ পেয়ে মহিউদ্দিন, সাকিব, আশিক, রাজবীর ও আকাশ নামে পাঁচ বখাটেকে গ্রেফতার চকবাজার থানা পুলিশ।

ওসি জানান, ৭ জুলাই রাতে ঐ ছাত্রীর বাসায় তারা প্রাইভেট শিক্ষক আসলে স্থানীয় ৫-৬ জন বখাটে বাসায় ঢুকে প্রথমে চাঁদা দাবি করে। ঐ ছাত্রীর শিক্ষক ও তার আরেক বন্ধুকে মারধর করে তাদের কাছ থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে তাদের জিম্মি করে ঐ ছাত্রীকে ধর্ষণ করে কাউকে না বলার জন্য হুমকি দেয়। ঐ ছাত্রীর অভিযোগের পেয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।