ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জেলা প্রশাসকের নাম্বার স্পুফিং করে ‘চাঁদা’ দাবি!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
জেলা প্রশাসকের নাম্বার স্পুফিং করে ‘চাঁদা’ দাবি! জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন

চট্টগ্রাম: চট্টগ্রামের জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেনের সরকারি মোবাইল নাম্বার (০১৭১৩১০৪৩৩২) স্পুফিং (কম্পিউটার সিস্টেমের মাধ্যমে নাম্বার নকল) করে চাঁদা দাবির অভিযোগ উঠেছে।

শনিবার (১৪ জুলাই) দুপুরের দিকে তার মোবাইল নাম্বার স্পুফিং করে চট্টগ্রাম সিটি করপোরেশনের কয়েকজন ওয়ার্ড কাউন্সিলরের কাছ থেকে চাঁদা দাবি করা হয়।

জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন বাংলানিউজকে বলেন, ‘দুপুরের দিকে জানতে পারি আমার সরকারি নাম্বার থেকে কয়েকজন ওয়ার্ড কাউন্সিলরের কাছে ২০ হাজার টাকা দাবি করা হয়েছে।

সঙ্গে সঙ্গে মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনকে বিষয়টি অবহিত করি। বিদেশ থেকে আমার নাম্বার স্পুফিং করে এ কাজ করা হয়েছে বলে তারা জানিয়েছে।
এ বিষয়ে পদক্ষেপ নিতে বিটিআরসিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। ’

তিনি আরও বলেন, ‘দায়িত্ব পাওয়ার পর থেকে সততা এবং স্বচ্ছতা নিশ্চিত করে নিষ্ঠার সঙ্গে তা পালন করছি। এ বিষয়ে সংশ্লিষ্ট সকলকে বিভ্রান্ত না হতে এবং কোন ধরনের লেনদেন বা কথোপকথন না করার জন্য বিনীত অনুরোধ করেছি।

কয়েকদিন আগেও ফেনী ও রাঙামাটির জেলা প্রশাসক এবং কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি মোবাইল নাম্বার স্পুফিং করে চাঁদা দাবির অভিযোগ উঠে।  সর্বশেষ চট্টগ্রামের জেলা প্রশাসকের নাম্বার স্পুফিং করে চাঁদা দাবির ঘটনা ঘটলো।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮

এমআর/টিসি 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।