ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আগুনে পুড়লো দোকানের শতাধিক মোবাইল সেট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০১ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮
আগুনে পুড়লো দোকানের শতাধিক মোবাইল সেট বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে পুড়ে ছাই শতাধিক মোবাইল সেট। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার শাহ আমানত সিটি করপোরেশন সুপার মার্কেটের একটি দোকানের শতাধিক মোবাইল সেট আগুনে পুড়ে গেছে।

শুক্রবার (১৩ জুলাই) বেলা সাড়ে ১১টায় নন্দনকানন ফায়ার সার্ভিসের ২টি গাড়ি আধঘণ্টা চেষ্টা করে আগুন নেভাতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আগ্রাবাদ স্টেশনের উপ সহকারী পরিচালক মো. জসীম উদ্দীন বাংলানিউজকে জানান, জুবিলি রোডের শাহ আমানত মার্কেটের চারতলা ভবনের তৃতীয় তলায় পিয়াস সেনের মালিকানাধীন এসএইচ টেলিকমে আগুন লাগার খবর পেয়ে নন্দনকানন স্টেশন থেকে দুটি গাড়ি পাঠানো হয়।

‍তারা আধঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি জানান, বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত হয়েছিল।

ফায়ার সার্ভিসের হিসাবে ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে।

শাহ আমানত সিটি করপোরেশন সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. মনসুর আলম চৌধুরী বাংলানিউজকে জানান, তুষের আগুনের মতো ধীরে ধীরে এ আগুন পুরো দোকানে ছড়িয়ে পড়েছে। দেড় লাখ নগদ টাকাসহ প্রায় শতাধিক নতুন-পুরোনো মোবাইল ফোন সেট পুড়ে গেছে। এর মধ্যে বিভিন্ন গ্রাহকের মেরামত করতে দেওয়া মোবাইল সেটও রয়েছে। আনুমানিক ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে দোকানটিতে।

তিনি জানান, আমাদের ধারণা শর্টসার্কিট থেকে ভোররাতে এ আগুনের সূত্রপাত হয়েছে। এরপর ধীরে ধীরে তা দোকানে ছড়িয়ে পড়ে। সকাল নয়টার দিকে ধোঁয়া দেখতে পান মার্কেটের নিরাপত্তাকর্মীরা। এরপর মালিককে খবর দিলে তিনি ছুটে আসেন। ততক্ষণে সব শেষ।   

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
এআর/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।