ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাইফার মৃত্যু নিয়ে ষড়যন্ত্র কঠোরভাবে প্রতিহতের ঘোষণা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
রাইফার মৃত্যু নিয়ে ষড়যন্ত্র কঠোরভাবে প্রতিহতের ঘোষণা

চট্টগ্রাম: নগরের মেহেদিবাগের বেসরকারি ম্যাক্স হাসপাতালে চিকিৎসকদের অবহেলা ও ভুল চিকিৎসায় আড়াই বছরের শিশু রাফিদা খান হত্যাকাণ্ডের বিচারসহ ৩ দফা দাবিতে সোমবার (১৬ জুলাই) চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে সাংবাদিক-জনতার সমাবেশ করবে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)।

সমাবেশে সিইউজের ৩ দফা দাবি পূরণ করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চট্টগ্রাম জেলা প্রশাসকের(ডিসি) মাধ্যমে স্মারকলিপি দেওয়া হবে।

বৃহস্পতিবার (১২ জুলাই) সিইউজে কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সিইউজের সভাপতি নাজিমুদ্দীন শ্যামলের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সিইউজের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, সিনিয়র সহ-সভাপতি মাঈনুদ্দিন দুলাল, সহ-সভাপতি মোহাম্মদ আলী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, সিইউজের যুগ্ম সম্পাদক সবুর শুভ, অর্থ সম্পাদক কাশেম শাহ, সাংগঠনিক সম্পাদক এসএম ইফতেখারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ কুতুব, টিভি ইউনিট প্রধান অনিন্দ্য টিটো, পূর্বদেশ ইউনিট প্রধান রতন কান্তি দেবাশীষ, কর্ণফুলী ইউনিট প্রধান মোহাম্মদ আলী পাশা, সাঙ্গু ইউনিট প্রধান বিশু রায় চৌধুরী।

সাংবাদিক নেতারা বলেন, রাইফা হত্যার বিচারের দাবিতে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন অভিযুক্ত চিকিৎসকদের দৃষ্টান্তমূলক বিচার, অবৈধ অনুমোদনহীন ম্যাক্স হাসপাতাল বন্ধ ও সাংবাদিকদের সঙ্গে অশোভন আচরণকারী ডা. ফয়সল ইকবালের সনদ বাতিল ও জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়ার-দাবিতে রাজপথে সোচ্চার রয়েছে।

এ তিন দাবি যতক্ষণ বাস্তবায়ন না হবে ততক্ষণ পর্যন্ত চট্টগ্রামের সাংবাদিক-জনতা সর্বাত্মক আন্দোলন চালিয়ে যাবে। এ দাবিগুলো আদায় না করে চট্টগ্রামের সাংবাদিক-জনতা ঘরে ফিরে যাবে না। রাইফার মৃত্যুকে নিয়ে কোনো ধরনের ষড়যন্ত্র হলে তা কঠোরভাবে প্রতিহত করা হবে। দাবি আদায় না হলে কঠোর আন্দোলনে যাবে চট্টগ্রামের সাংবাদিক-জনতা।

হাসপাতালে ধর্মঘট সরকারকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র
বুধবার কালো ব্যাজ ধারণ করবেন সাংবাদিকরা
ম্যাক্স’র ল্যাবে পরীক্ষা হয় না, রিপোর্ট হয়!

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
এআর/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।