ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চসিকের অভিযানে পঞ্চাশটি ভাসমান দোকান উচ্ছেদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
চসিকের অভিযানে পঞ্চাশটি ভাসমান দোকান উচ্ছেদ ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নগরের চেরাগি মোড় ও কাজিরদেউরি এলাকার ৫০টি ভাসমান অবৈধ দোকান উচ্ছেদ

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নগরের চেরাগি মোড় ও কাজিরদেউরি এলাকার ৫০টি ভাসমান অবৈধ দোকান উচ্ছেদ করা হয়েছে।

বুধবার (১০ জুলাই) এ অভিযানের নেতৃত্ব দেন চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার ও স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস।

ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার জানান, কোতোয়ালী থানার চেরাগি পাহাড় মোড় ও নুর আহমদ রোডের লাভ লেইন থেকে কাজীরদেউড়ি মোড় পর্যন্ত এলাকায় অভিযান চালানো হয়েছে।

এসময় রাস্তা ও ফুটপাতের ওপর অবৈধভাবে বসে জনদূর্ভোগ সৃষ্টির কারণে প্রায় ৫০টি ভাসমান দোকান উচ্ছেদ করে রাস্তা ও ফুটপাত অবৈধ দখলমুক্ত করা হয়েছে।  

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারি ও চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ ম্যাজিস্ট্রেটকে সহায়তা করেন।

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।