[x]
[x]
ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৫, ১৮ জুলাই ২০১৮

bangla news

স্বামীকে খুন করে হার্ট অ্যাটাকের নাটক!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১০ ৭:৪০:১৩ পিএম
গ্রেফতার পারভীন আক্তার (৫৫)

গ্রেফতার পারভীন আক্তার (৫৫)

চট্টগ্রাম: বৃদ্ধ স্বামীকে ছুরিকাঘাত করে হত্যা করে স্ত্রী। এরপর পরিবারের সবাই মিলে প্রচার করে হার্ট অ্যাটাকে মারা গেছেন তিনি। কিন্তু পুলিশের চোখে ফাঁকি দিতে পারেননি তারা।

মঙ্গলবার (১০ জুলাই) সকালে স্থানীয় লোকজনের খবরে সাতকানিয়ার চরতি এলাকার নিজবাড়ি থেকে মো. রিজুয়ান (৬০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এরপর পরিবারের সদস্যদের আটক করে পুলিশ থানায় নিয়ে আসার পর বের হয় আসল তথ্য।

পারিবারিক কলহের জের ধরে সোমবার (০৯ জুলাই) বিকেলে স্ত্রী পারভীন আক্তার (৫৫) নিজে ছুরিকাঘাত করে স্বামী মো. রিজুয়ানকে হত্যা করে বলে পুলিশের কাছে স্বীকার করেছেন। পুলিশ হত্যায় ব্যবহৃত রক্তমাখা ছুরিটি উদ্ধার করেছে।গ্রেফতার করেছে স্ত্রী পারভীন আক্তারকে।

মো. রিজুয়ান সাতকানিয়ার চরতি তুলাতলী এলাকার সালেহ আহমদের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল হোসেন বাংলানিউজকে বলেন, সকালে স্থানীয়দের খবরে সাতকানিয়ার চরতি এলাকার নিজ বাড়ি থেকে মো. রিজুয়ান (৬০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক কলহের জের ধরে তাকে নাভির নিচে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

ওসি মো. রফিকুল হোসেন বলেন, হত্যার পর পরিবারের সদস্যরা রিজুয়ান হার্ট অ্যাটাকে মারা গেছেন বলে প্রচার করেন। স্থানীয়দের সন্দেহ হলে পুলিশকে খবর দেন। পরে পুলিশ দেখে রিজুয়ানকে হত্যা করা হয়েছে।

তিনি বলেন, হত্যার পর রিজুয়ানের মরদেহ গোসল করিয়ে নতুন কাপড় পরিয়ে দেওয়া হয়।

ওসি মো. রফিকুল হোসেন বলেন, থানায় নিয়ে আসার পর স্ত্রী পারভীন আক্তার স্বামী রিজুযানকে হত্যার দায় স্বীকার করেন। তিনি ঘটনার বিস্তারিত পুলিশের কাছে স্বীকার করেছেন।

হত্যার পর পরিবারের অন্য সদস্যরা পারভীন আক্তারকে বাঁচানোর জন্য হার্ট অ্যাটাকের নাটক করেন বলেও জানান ওসি।

লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি রফিকুল হোসেন।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa