ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চমেকের ইমেইল থেকে বেসরকারি হাসপাতাল বন্ধের বিজ্ঞপ্তি!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, জুলাই ৮, ২০১৮
চমেকের ইমেইল থেকে বেসরকারি হাসপাতাল বন্ধের বিজ্ঞপ্তি! চমেকের ই-মেইল থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তির স্ক্রিনশট

চট্টগ্রাম: নগরের বেসরকারি হাসপাতালগুলোর অনিয়ম ঠেকাতে হাসপাতালে র‌্যাব ও ওষুধ প্রশাসনের ভ্রাম্যমাণ অভিযান বন্ধ করতে হঠাৎ করে কোন ঘোষণায় ছাড়াই নগর ও জেলায় স্বাস্থ্যসেবা প্রদান বন্ধ ঘোষণা করেছে বেসরকারি হাসপাতালগুলো। কিন্তু এ ঘোষণা গণমাধ্যমে পাঠাতে ব্যবহার করা হয়েছে চট্টগ্রাম মেডিকেল কলেজের সরকারি ই-মেইল।

রোববার (০৮ জুলাই) বিকেল ৫ টা ৪ মিনিটে ‘বেসরকারি চিকিৎসা প্রতিষ্ঠান সমিতির’ নামে গণমাধ্যম এই ঘোষণা সম্বলিত বার্তাটি পাঠানো হয়েছে চট্টগ্রাম মেডিকেল কলেজের সরকারি ইমেইল ([email protected]) থেকে।

ইমেইলে সংবাদটি প্রকাশের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধও জানানো হয়েছে গণমাধ্যমের বার্তা সম্পাদককে উদ্দেশ্য করে।

এ ব্যাপারে জানতে চাইলে চট্টগ্রাম মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. সেলিম মোহাম্মদ জাহাঙ্গীর বাংলানিউজকে বলেন, আমি চট্টগ্রামের বাইরে আছি। তবে এটা কীভাবে সম্ভব! কলেজের সরকারি ইমেইল থেকে ‘বেসরকারি চিকিৎসা প্রতিষ্ঠান সমিতির’ নামে ই-মেইল পাঠানোর প্রশ্নই আসে না।

এ প্রতিবেদকের কাছে ইমেইল পাঠানো সম্পর্কিত প্রমাণ থাকার কথা জানালে তিনি এসে ব্যবস্থা নেবেন বলে জানান।

সমস্যার পাহাড় ম্যাক্স হাসপাতালে

রোগী জিম্মি করে ‘খেলা’ বন্ধের দাবি ক্যাবের

অভিযানের মুখে হঠাৎ স্বাস্থ্যসেবা বন্ধ ঘোষণা চট্টগ্রামে

সিএসসিআরকে ৪ লাখ টাকা জরিমানা

সিএসসিআরকে ৪ লাখ টাকা জরিমানা

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮

এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।