ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গ্রেফতার ‘জামায়াত-ছাত্রশিবিরের’ ২১০ জন কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
গ্রেফতার ‘জামায়াত-ছাত্রশিবিরের’ ২১০ জন কারাগারে নগরের পর্যটন করপোরেশনের মোটেল সৈকত থেকে গ্রেফতার ‘জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের’ ২১০ নেতাকর্মীকে কারাগারে পাঠানোর আদেশ

চট্টগ্রাম: নগরের পর্যটন করপোরেশনের মোটেল সৈকত থেকে গ্রেফতার ‘জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের’ ২১০ নেতাকর্মীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

রোববার (২৪ জুন) বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমানের আদালত এ আদেশ দেন বলে বাংলানিউজকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) জাহাঙ্গীর আলম।

জাহাঙ্গীর আলম বলেন, পরে তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হবে।

এর আগে শনিবার (২৩ জুন) রাতে পর্যটন করপোরেশনের মোটেল সৈকত থেকে ‘জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের’ ২১০ নেতাকর্মীকে আটক করে কোতোয়ালী থানা পুলিশ। রোববার সকালে কোতোয়ালী থানার উপ-পুলিশ পরিদর্শক গোলাম ফারুক বাদী হয়ে ২১০ জনকে এজাহারনামীয় এবং ১০ জনকে অজ্ঞাত আসামি করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বাংলানিউজকে বলেন, নগরের স্টেশন রোডের মোটেল সৈকতে অভিযান চালিয়ে গোপন বৈঠক করার সময় শিবিরের ২১০ জনকে আটক করা হয়। পরে তাদের গ্রেফতার দেখিয়ে রোববার সকালে অজ্ঞাতনামা আরও ১০ জনকে আসামি করে মোট ২২০ জনের বিরুদ্ধে মামলা করা হয়।

ওসি মহসিন জানান, ‘পারাবার’ নামে একটি সংগঠনের ব্যানারে তারা ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করেছিল। ‘পারাবার’ সংগঠনটি ছাত্রশিবিরের চট্টগ্রাম মহানগর দক্ষিণের সাংস্কৃতিক শাখা।

মোটেল সৈকত থেকে গ্রেফতার ২১০ শিবিরকর্মীর বিরুদ্ধে মামলা

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, জুন ২৪, ২০১৮

এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।