ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

খালেদা জিয়াকে মুক্তি দেওয়ার আহ্বান যুবদলের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, জুন ২২, ২০১৮
খালেদা জিয়াকে মুক্তি দেওয়ার আহ্বান যুবদলের রাঙ্গুনিয়ায় জিয়াউর রহমানের মাজারে পুষ্পস্তবক অর্পণ করে যুবদল নেতারা।

চট্টগ্রাম: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন নগর যুবদলের নেতা-কর্মীরা।

শুক্রবার (২২ জুন) বেলা ১১টায় রাঙ্গুনিয়ায় জিয়াউর রহমানের মাজারে পুষ্পস্তবক অর্পণ শেষে এ আহ্বান জানান তারা।

নগরের ১৫টি থানা ও ৪১টি ওয়ার্ডের কর্মীদের সঙ্গে নিয়ে রাঙ্গুনিয়ায় যান নবগঠিত যুবদলের নেতারা।

এ সময় সংক্ষিপ্ত সমাবেশে যুবদলের নবগঠিত কমিটির সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি বলেন, মাদার অব ডেমোক্রেসি, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিলে নগর যুবদলের নেতারা জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে আন্দোলন গড়ে তুলবে। সেই আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

তিনি বলেন, দেশের জনগণের ভোটের অধিকার নিশ্চিত ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে নগর যুবদলের সর্বস্তরের নেতাদের এগিয়ে আসতে হবে।

সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদ বলেন, রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ বুকে ধারণ করে বেগম খালেদা জিয়াকে অনতিবিলম্বে সুচিকিৎসা ও মুক্তি না দিলে যুবসমাজ রাজপথে নেমে বেগম জিয়াকে মুক্ত করবে।  

উপস্থিত ছিলেন নগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি মো. ইকবাল হোসেন, সিনিয়র যুগ্ম সম্পাদক মোশাররফ হোসাইন, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা।

বাংলাদেশ সময়:১৯১৫ ঘণ্টা, জুন ২২, ২০১৮
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।