ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিদ্যুৎস্পৃষ্টে ছাত্র, সড়ক দুর্ঘটনায় তরুণী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, জুন ২১, ২০১৮
বিদ্যুৎস্পৃষ্টে ছাত্র, সড়ক দুর্ঘটনায় তরুণী নিহত

চট্টগ্রাম: নগরে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার(২১ জুন) বন্দর থানা ও খুলশি থানা এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত তরুণী হলেন আবুল কালামের মেয়ে ত্রিনা আকতার (১৮)। তিনি ইপিজেড এলাকায় একটি গার্মেন্টসে কাজ করতেন।

দুপুরে ভাত খেতে নিমতলা বিশ্বরোডে বাসায় যাওয়ার পথে কার্ভাডভ্যান চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিদ্যুৎ স্পৃষ্টে নিহত ছাত্র হলেন মো. ইউসুফের ছেলে মো. সজিব (১৫)। সে খুলশী থানার মতিঝর্না এলাকায় একটি স্কুলে অষ্টম শ্রেণিতে পড়ত। দুপুরে খুলশী থানা এলাকায় একটি সেলুনের দোকানে ঝিলিক বাতি নিয়ে খেলা করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে চমেক হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক আমির উদ্দিন বাংলানিউজকে বলেন, নগরের নিমতলা বিশ্বরোড এলাকায় একটি কার্ভাডভ্যান পেছন থেকে ধাক্কা দেয়। এতে ত্রিনা আকতার গুরুতর আহত হন। লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নগরের খুলশী থানা এলাকায় একটি সেলুনের দোকানে ঝিলিক বাতি নিয়ে কাজ করার সময় অষ্টম শ্রেণিতে পড়ুয়া মো. সজিব বিদ্যুৎস্পৃষ্ট হয়। স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় সজীবকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুন ২১, ২০১৮
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।