ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সন্ত্রাস রুখতে কমিশনারের ভূমিকা চাইলেন মুক্তিযোদ্ধারা

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৯ ঘণ্টা, জুন ২১, ২০১৮
সন্ত্রাস রুখতে কমিশনারের ভূমিকা চাইলেন মুক্তিযোদ্ধারা

চট্টগ্রাম: দেশের বাণিজ্যিক রাজধানী খ্যাত চট্টগ্রামে সন্ত্রাস রুখতে মহানগর পুলিশ কমিশনারের ভূমিকা চেয়েছেন মুক্তিযোদ্ধারা।

বুধবার (২০ জুন) সিএমপি কমিশনার কার্যালয়ে মো. মাহাবুবর রহমান পিপিএমের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে তারা এ আহ্বান জানান। এ সময় মুক্তিযোদ্ধারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

চট্টগ্রাম জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. শাহাবুদ্দিন এতে নেতৃত্ব দেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার সরোয়ার কামাল দুলু, সহকারী কমান্ডার মো. বদিউজ্জামান, সহ-সাহিত্য ও পাঠাগার সম্পাদক মো. বোরহান উদ্দিন, সদস্য বাবুল মজুমদার, মিরসরাই উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কবির আহমদ, পটিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মহিউদ্দিন, রাঙ্গুনিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার খায়রুল বশর, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মো. ইসহাক প্রমুখ।

উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত কমিশনার মাসুদুল উল হাসানসহ শীর্ষ পুলিশ কর্মকর্তারা।

মো. শাহাবুদ্দিন বলেন, ২০১৩-১৪ সালে সারা দেশে যখন আগুন সন্ত্রাস ও অরাজকতা চলছিল তখন আপনি (সিএমপি কমিশনার) তখন চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি থেকে সীতাকুণ্ড ও মিরসরাই উপজেলায় এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেন। আপনার সেই ভূমিকার জন্য মুক্তিযোদ্ধারা আনন্দিত। আগামীতেও আপনি চট্টগ্রামকে সন্ত্রাস থেকে মুক্ত রাখবেন মুক্তিযোদ্ধারা আপনার কাছ থেকে সে প্রত্যাশা রাখে।

সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান চট্টগ্রামে দায়িত্ব পালনের সময় মুক্তিযোদ্ধাদের কাছ থেকে সর্বাত্মক সহযোগিতা প্রত্যাশা করেন।

বাংলাদেশ সময়: ১০৫৪ ঘণ্টা, জুন ২১, ২০১৮
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।