ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সকালে বাসে, দুপুরে মাইক্রোতে ফিরলেন নারী ক্রিকেটাররা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৯ ঘণ্টা, জুন ২০, ২০১৮
সকালে বাসে, দুপুরে মাইক্রোতে ফিরলেন নারী ক্রিকেটাররা বুধবার সকালে সিটি সার্ভিসের বাসে স্টেডিয়ামে নেওয়া হলেও নারী ক্রিকেটারদের ফিরিয়ে আনা হয় মাইক্রোবাসে। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: সকালে সিটি সার্ভিসের লক্করঝক্কর বাসে স্টেডিয়ামে অনুশীলনে নেওয়া হলেও মাইক্রোবাসে ফিরেছেন সদ্য এশিয়া কাপজয়ী নারী ক্রিকেট দলের সদস্যরা।

বুধবার (২০ জুন) বাংলানিউজসহ বিভিন্ন গণমাধ্যমে নারী ক্রিকেটারদের সিটি বাসে যাতায়াতের খবর প্রকাশিত হওয়ার পর দেশব্যাপী সমালোচনার ঝড় ওঠে।

আরও পড়ুন>>
** এ কেমন অবহেলা?

এরই প্রেক্ষিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে তাদের জন্য তিনটি মাইক্রোবাসের ব্যবস্থা করা হয়।

সকালে নগরের টাওয়ার ইন হোটেল থেকে জহুর আহমেদ স্টেডিয়ামে তাদের সিটি বাসে করে নেওয়া হলেও দুপুরে স্টেডিয়াম থেকে মাইক্রোবাসে করেই হোটেলে আনা হয়।

বিসিবি’র চট্টগ্রাম ভেন্যু ব্যবস্থাপক ফজলে বারি খান বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে সফর সংক্ষিপ্ত করে বিকেলেই নারী ক্রিকেট দলের সদস্যদের চট্টগ্রাম ছাড়ার কথা রয়েছে। বৃহস্পতিবার (২১ জুন) প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকায় তাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করায় সেখানে যোগ দিতে সফর সংক্ষিপ্ত করা হয়েছে বলে জানান ফজলে বারি খান।

এর আগে সোমবার (১৮ জুন) চট্টগ্রামে অনুশীলন করতে আসেন নারী ক্রিকেট দলের সদস্যরা। মঙ্গলবার ও বুধবার নগরের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে কোচ নাজমুল আবেদীন ফাহিমের তত্ত্বাবধানে অনুশীলন করেন তারা।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, জুন ২০, ২০১৮
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।