ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ট্রেনের স্টাফকে মারধর, ১ ঘণ্টা দেরিতে ছাড়ল তূর্ণা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
ট্রেনের স্টাফকে মারধর, ১ ঘণ্টা দেরিতে ছাড়ল তূর্ণা

চট্টগ্রাম: পাওয়ার কারের চালককে মারধরের ঘটনার বিচার দাবিতে সহকর্মীদের বিক্ষোভের জেরে চট্টগ্রাম রেলস্টেশন থেকে ঢাকাগামী তূর্ণা ও মেইল ট্রেন একঘণ্টা দেরিতে ছেড়েছে।

রোববার (১৭ জুন) রাত সাড়ে ১০টায় মেইল ও ১১টায় তূর্ণা ছাড়ার কথা থাকলে পাওয়ার কার চালকদের বিক্ষোভের কারণে যথাসময়ে ছেড়ে যেতে পারেনি ট্রেন দু’টি।

চট্টগ্রাম রেলওয়ে স্টেশনের ম্যানেজার মো. আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, বদিউল আলম নামের পাওয়ার কারের এক চালককে একজন পুলিশ কনস্টেবল মারধর করেছে।

এরই প্রতিবাদে মেইল ও তূর্ণার পাওয়ার কার চালকেরা দায়িত্ব পালনে অস্বীকৃতি জানিয়ে এ ঘটনার বিচার দাবি করেন। এ কারণে মেইল ছাড়তে দেড়ঘণ্টা ও তূর্ণা ছাড়তে একঘণ্টা দেরি হয়েছে।
 

তিনি আরও বলেন, আহত বদিউল আলমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান, কর্ণফুলী ট্রেনের পাওয়ার কারের চালক বদিউলের সঙ্গে আরআরএফের কনস্টেবল রাজিবের হাতাহাতির ঘটনাটি ঘটেছিল কুমিল্লায়। ট্রেনটি চট্টগ্রাম পৌঁছার পর দুইজনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১২৩ ঘণ্টা, জুন ১৮, ২০১৮ 
এআর/টিসি/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।