ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কাভার্ডভ্যানে ইয়াবা পাচার, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
কাভার্ডভ্যানে ইয়াবা পাচার, আটক ২ কাভার্ডভ্যানে বিশেষ কৌশলে পাচার করার সময় ৩৮ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

চট্টগ্রাম: কাভার্ডভ্যানে বিশেষ কৌশলে পাচার করার সময় ৩৮ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। রোববার (১৭ জুন) সন্ধ্যার দিকে নগরের বায়েজিদ বোস্তামি থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-কক্সবাজারের রামুর হাসু মিয়ার ছেলে মো. আবু তাহের (৪০) ও উখিয়ার মরিচাবাজারের আবুল কাশের ছেলে মো. আলম (২৪)।

র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাবের স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল অভিযানে নামে।

বিশেষ চেকপোস্টের মাধ্যমে একটি কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে সিটের পেছনে একটি কোঠরীতে সুকৌশলে লুকানো অবস্থায় ৩৮ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। উদ্ধার হওয়া এসব ইয়াবার মূল্য আনুমানিক ১ কোটি  ৯০ লাখ টাকা।
কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতদের আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে বায়োজিদ বোস্তামি তানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, জুন ১৭, ২০১৮

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।