ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

টিকিট কালোবাজারিতে জড়িত রেলওয়ে কর্মচারীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
টিকিট কালোবাজারিতে জড়িত রেলওয়ে কর্মচারীরা টিকিট কালোবাজারি চক্রের ৪ সদস্য গ্রেফতার

চট্টগ্রাম: টিকিট কালোবাজারিতে জড়িত রেলওয়ের কর্মচারীরা। রেলওয়ের কর্মচারীদের সাথে যোগসাজস করে অগ্রিম টিকিট সংগ্রহ করে অতিরিক্ত দামে বিক্রি করে আসছিল এমন একটি চক্রের ৪ সদস্যকে গ্রেফতারের পর এমন তথ্য জানিয়েছে নগর গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার (১২ জুন) গভীর রাতে রেল স্টেশনের কাছে নিউমার্কেটের সামনে থেকে মো. শাহ আলম (৪৮), প্রদীপ পাল (৪০), শাহ আলম প্রকাশ জামাই শাহ আলম (৩৬) ও দেলোয়ার হোসেন প্রকাশ হাসান (৩৮) নামে চার টিকিট কালোবাজারিকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ।  

গ্রেফতার চার জনের কাছ থেকে ১৪ জুন থেকে ১৯ জুন পর্যন্ত সময়ের সোনার বাংলা, তূর্ণা একপ্রেস, সুবর্ণ এক্সপ্রেস ও মহানগর গোধূলী ট্রেনের ৪৩টি সিটের ১৯টি টিকেট পাওয়া গেছে।

নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার এসএম মোবাশ্বের হোসাইন বাংলানিউজকে বলেন, গ্রেফতারের পর চারজন পুলিশের কাছে এসব টিকিট রেলওয়ে কর্মচারীদের মাধ্যমে সংগ্রহ করেছে বলে স্বীকার করেছে। তারা টিকিট কালোবাজারি চক্রের সক্রিয় সদস্য।

 

এসএম মোবাশ্বের হোসাইন বলেন, গত এক সপ্তাহ ধরে তাদের নজরদারিতে রেখে গ্রেফতার করেছি আমরা। গ্রেফতারকৃতদের আরো জিজ্ঞাসাবাদ করে তাদের সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চালানো হবে।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, নিউমার্কেটের সামনে টিকেটগুলো বিক্রির জন্য অপেক্ষারত শাহ আলম ও প্রদীপ পালকে প্রথমে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী নিউমার্কেটের সামনে স্টেশন রোডের প্যারামাউন্ট সিটির গলি থেকে বাকি দু’জনকে আটক করা হয়। শাহ আলম ও দেলোয়ার এর আগেও টিকেট কালোবাজারির দায়ে গ্রেফতার হয়েছিল বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, জুন ১৩, ২০১৮ 
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad