নালায় ঢালা হলো জিলাপির খামির!
[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৯ শ্রাবণ ১৪২৫, ১৪ আগস্ট ২০১৮
bangla news

নালায় ঢালা হলো জিলাপির খামির!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১১ ১০:৫০:০৮ পিএম
নালায় ঢালা হলো জিলাপির খামির, ধ্বংস করা হলো বাসি গ্রিল্ড চিকেন

নালায় ঢালা হলো জিলাপির খামির, ধ্বংস করা হলো বাসি গ্রিল্ড চিকেন

চট্টগ্রাম: হাইড্রোজ মেশানো ১০ কেজি জিলাপির খামির, ১০টি বাসি গ্রিল্ড চিকেন, ১০ কেজি চিকেন শর্মা ধ্বংস করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

সোমবার (১১ জুন) অধিদফতরের তিনটি বাজার মনিটরিং টিম নগরের পতেঙ্গা, কোতোয়ালী ও চান্দগাঁও থানা এলাকায় অভিযান চালায়। এ সময় ১৩টি প্রতিষ্ঠানকে ১ লাখ টাকা জরিমানাও করা হয়। জব্দ করা হয় কম ওজনের ১০টি বাটখারা।

অধিদফতরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সহকারী প‌রিচালক নাস‌রিন আক্তার প‌তেঙ্গা থানাধীন স্টিল ‌মিল ও কাটগড় বাজা‌রে তদার‌কিমূলক কার্যক্রম পরিচালনা করেন। এ সম‌য় কাজী রশিদ স্টোরকে মূল্য তা‌লিকা প্রদর্শন না করায়  ১ হাজার, সৈয়দ নূর স্টোর‌কে ২ হাজার, সেলিম স্টোরকে ২ হাজার, আতর আলীর মাংসের দোকান‌কে ওজ‌নে কারচুপি করায় ৫ হাজার, বিসমিল্লাহ বয়লার হাউসকে ৫ হাজার, জাফরের মাংসের দোকান‌কে ৪ হাজার, মহিউদ্দিনের মাংসের দোকান ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

অধিদফতরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের সহকারী প‌রিচালক বিকাশ চন্দ্র দাস কোতয়ালী থানায় তদার‌কি কার্যক্রম পরিচালনা করেন। এ সময় লালদীঘির প‌শ্চিম পা‌ড়ের জালালাবাদ হো‌টেল‌কে জি‌লি‌পি তৈ‌রি‌তে হাই‌ড্রোজ ব্যবহার করায় ৪০ হাজার টাকা, অস্বাস্থ্যকর প‌রি‌বে‌শে খাদ্যদ্রব্য প্রস্তুত করায় ১০ হাজার টাকা,  একই এলাকার এ‌রিস ফুড‌কে বা‌সি খাবার বিক্রির অপরাধে ১০ হাজার টাকা জরিমানা করেন।

সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামানের নেতৃ‌ত্বে চান্দগাঁও থানাধীন বহাদ্দারহাট এলাকায় বাজা‌র তদার‌কিমূলক কার্যক্রম প‌রিচা‌লিত হয়।এ সময় ইসলা‌মের মাংসের দোকানকে খা‌সির মাংস ব‌লে ছাগির মাংস বিক্রয় করায় ৫ হাজার, ইমাম হো‌সে‌নের মাংসের দোকানে মূল্যতা‌লিকা প্রদর্শন না করায় ৫ হাজার, সিরা‌জের মাং‌সের দোকান‌কে ৫ হাজার, এনামু‌লের সব‌জির দোকান‌কে ওজ‌নে কারচু‌পি করায় ২ হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, জুন ১১, ২০১৮
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa