ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কতা সংকেত বহাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৪ ঘণ্টা, জুন ১০, ২০১৮
সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কতা সংকেত বহাল রোববার দুপুর ১২টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ৬৪ দশমিক ৫ মিলিলিটার বৃষ্টি রেকর্ড করা হয়েছে চট্টগ্রামে

চট্টগ্রাম: চট্টগ্রাম, মোংলা ও পায়রা সমুদ্রবন্দরকে ৩ নম্বর স্থানীয় সতর্কতা সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। এ ছাড়া উত্তর বঙ্গোপসাগরে অবস্থানরত মাছ ধরার নৌকা ও ট্রলারগুলোকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উপকূলের কাছাকাছি চলাচল করতে বলা হয়েছে।

উত্তর বঙ্গোপসাগর ও তত্সংলগ্ন এলাকায় অবস্থানরত সুস্পষ্ট লঘুচাপের কারণে উপকূলীয় এলাকা ও সমুদ্রবন্দরগুলোকে এ সতর্কতা সংকেত দেওয়া হয়েছে।

পতেঙ্গা আবহাওয়া অফিস জানিয়েছে, রোববার (১০ জুন) দুপুর ১২টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ৬৪ দশমিক ৫ মিলিলিটার বৃষ্টি রেকর্ড করা হয়েছে।

চট্টগ্রামে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩২ ডিগ্রি সেলসিয়াস। পুরোদিন ভারী বৃষ্টিপাতের সঙ্গে দমকা হাওয়া বহাল থাকবে।

পতেঙ্গা আবহাওয়া অফিসের টেলিফোন অপারেটর রেজাউল করিম বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম, কক্সবাজার, মোংলা ও পায়রা সমুদ্রবন্দরকে ৩ নম্বর স্থানীয় সতর্কতা সংকেত দেখানো হয়েছে। এ অবস্থা মঙ্গলবার (১২ জুন) বেলা ১২টা পর্যন্ত বহাল থাকবে।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, জুন ১০ , ২০১৮
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।