[x]
[x]
ঢাকা, রবিবার, ১০ আষাঢ় ১৪২৫, ২৪ জুন ২০১৮

bangla news

ভিনদেশি পতাকা নয়, পথশিশুদের পোশাক কিনুন

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-০৯ ১০:০৬:৩৯ পিএম
সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগের আয়োজনে নগরফুলের শিশুদের মধ্যে রমজান উপলক্ষে খাবার বিতরণ

সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগের আয়োজনে নগরফুলের শিশুদের মধ্যে রমজান উপলক্ষে খাবার বিতরণ

চট্টগ্রাম: ভিনদেশি পতাকা না কিনে এই ঈদে পথশিশুদের ঈদের পোশাক কিনে দিতে নগরবাসীর প্রতি আহবান জানিয়েছেন সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রামের সমন্বয়ক অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরী।

শনিবার (০৯ জুন) সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগের আয়োজনে নগরফুলের শিশুদের মধ্যে রমজান উপলক্ষে খাবার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরী বলেন, খেলাধুলা আমাদের বিনোদনের অংশ। প্রতিটি খেলায় নির্দিষ্ট দলকে আমরা সমর্থনও দিয়ে থাকি। কিন্তু খেলার জন্য ভিনদেশি পতাকা কিনে অর্থ অপচয় মানসিক দৈন্যতার পরিচয় দেয়। আমরা চাইলেই এসব অর্থ দিয়ে সমাজের সুবিধাবঞ্চিত পথশিশুদের জন্য ঈদের পোশাক কিনে দিতে পারি। তাদের মুখে হাসি ফোটাতে পারি।  

অনুষ্ঠান শেষে ‘ওয়ান ডোনার, ওয়ান চাইল্ড’ কর্মসূচির আওতায় নগরফুলের তিনটি পথশিশুর আজীবন পড়ালেখার দায়িত্ব নেন সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রামের যুগ্ম সমন্বয়ক আবু হাসনাত চৌধুরী, কার্যকরী সদস্য তরুণ উদ্যোক্তা সৈয়দ নজরুল ইসলাম এবং বিএমএ-এর সদস্য ডা. হোসেন আহম্মদ।

এ সময় সংগঠক ইমরান উদ্দিন রাজু, সুমিত দাস, জোবেদা খানম, সৌরভ মুৎসুদ্দী, সাহেদুল ইসলাম সাকিব, নাইম আশরাফ অভি প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২০৬ ঘণ্টা, জুন ০৯, ২০১৮

এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa