‘সেহেরি নাইট’ বন্ধের নির্দেশ মেয়র নাছিরের  
[x]
[x]
ঢাকা, রবিবার, ২৮ শ্রাবণ ১৪২৫, ১২ আগস্ট ২০১৮
bangla news

‘সেহেরি নাইট’ বন্ধের নির্দেশ মেয়র নাছিরের  

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-০৯ ৮:৪১:২১ পিএম
জিইসি কনভেনশন সেন্টারে ‘সেহেরি নাইট’ নামের একটি আয়োজন বন্ধ করে দিয়েছে প্রশাসন।

জিইসি কনভেনশন সেন্টারে ‘সেহেরি নাইট’ নামের একটি আয়োজন বন্ধ করে দিয়েছে প্রশাসন।

চট্টগ্রাম: নগরের খুলশী থানার জিইসি কনভেনশন সেন্টারে ‘সেহেরি নাইট’ নামের একটি আয়োজন বন্ধ করে দিয়েছে প্রশাসন। বৃহস্পতিবার (৭ জুন) সেহেরি নাইটের নামে গান, জাদু, নৃত্যসহ ভিন্নধর্মী এ আয়োজন শুরু হয়।  

শনিবার (৯ জুন) রমজানের পবিত্রতা নষ্ট হচ্ছে ধর্মপ্রাণ মুসলিমদের এমন অভিযোগ ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপক সমালোচনা হওয়ায় মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের নির্দেশে খুলশী থানা পুলিশ সেহেরি নাইট বন্ধ করে দেয়।

মেয়র আ জ ম নাছির উদ্দীন বাংলানিউজকে বলেন, সেহেরি নাইটের নামে গান-বাজনা, জাদু প্রদর্শন, নৃত্যসহ ‘বেহায়াপনা’ চলছে এমন অভিযোগ পেয়ে ওই আয়োজনটি বন্ধের জন্য পুলিশ প্রশাসনকে অনুরোধ জানিয়েছি।

তিনি বলেন, বার আউলিয়ার পুণ্যভূমি খ্যাত চট্টগ্রামের মানুষ অত্যন্ত ধর্মপ্রাণ। রমজানে তারা কোরআন তেলাওয়াত, তারাবি, জিকির, তাহাজ্জুত, কিয়ামুল লাইল, এতেকাফ নিয়ে ব্যস্ত থাকেন। এ অবস্থায় সেহেরি নাইটের নামে যে আয়োজন তার বিপক্ষে মানুষ ক্ষুব্ধ হয়ে উঠছে। তাই অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই আয়োজনটি বন্ধের অনুরোধ জানিয়েছি।  

খুলশী থানার পরিদর্শক (তদন্ত) মো. মহিবুর রহমান বাংলানিউজকে বলেন, মেয়রের নির্দেশ পেয়ে আমরা সেহেরি নাইট বন্ধ করে দিয়েছি। 

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুন ০৯, ২০১৮
এআর/টিসি

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa