ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বৃদ্ধা মঞ্জু সেন খুনের ঘটনায় দুইজনের স্বীকারোক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, মে ২৭, ২০১৮
বৃদ্ধা মঞ্জু সেন খুনের ঘটনায় দুইজনের স্বীকারোক্তি

চট্টগ্রাম: বৃদ্ধা মঞ্জু সেন হত্যার ঘটনায় গ্রেফতার দুইজন দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

রোববার (২৭ মে) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালতে তারা এ জবানবন্দি দেন বলে বাংলানিউজকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী।

তিনি বলেন, মো. রুবেল ও মো. আব্বাস আদালতে মঞ্জু সেন হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

গ্রেফতার মো. রুবেল (২২) ফিরিঙ্গিবাজার এলাকার মফিজুল ইসলামের ছেলে ও মো. আব্বাস (২৫) আনোয়ারা উপজেলার মোহসেন আউলিয়া এলাকার মো. নুরুচ্ছফার ছেলে। তারা ছিনতাইকালে বৃদ্ধা মঞ্জু সেনকে গলাটিপে হত্যা করে বলে জানান সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. নেজাম উদ্দিন।

এর আগে বৃদ্ধা মঞ্জু সেন হত্যার ঘটনায় শনিবার (২৬ মে) দিবাগত রাত দুইটার দিকে তাদের গ্রেফতার করা হয়।

শুক্রবার (২৫ মে) বাসা থেকে হাঁটতে বেরিয়ে মঞ্জু সেন (৭৭) নিখোঁজ হন। পরে নিখোঁজের প্রায় ৩০ ঘণ্টা পর শনিবার (২৬ মে) দুপুর ১টার দিকে নগরের সদরঘাট থানার অভয়মিত্র ঘাট (নেভাল-২) এলাকায় থেকে বৃদ্ধার মরদেহটি উদ্ধার করে পুলিশ। মঞ্জু সেন নগরের কোতোয়ালী থানার শিববাড়ি এলাকার মানিক চন্দ্র সেনের স্ত্রী।

ওসি নেজাম উদ্দিন বলেন, হাঁটার পর মঞ্জু সেন অভয়মিত্র ঘাটে বসে ছিলেন। তার কাছে মোবাইল ও অলংকার দেখে রুবেল ও আব্বাস তাকে ধরে গেটের ভেতর নিয়ে সব ছিনিয়ে নেয়। পরে মঞ্জু সেন চিৎকার করতে চাইলে তারা তাকে গলাটিপে হত্যা করে মরদেহ পাশে ফেলে চলে যায়।

বৃদ্ধা মঞ্জু সেন হত্যার ঘটনায় গ্রেফতার ২

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, মে ২৭, ২০১৮
এসকে/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।