ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বৃদ্ধা মঞ্জু সেন হত্যার ঘটনায় গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২০ ঘণ্টা, মে ২৭, ২০১৮
বৃদ্ধা মঞ্জু সেন হত্যার ঘটনায় গ্রেফতার ২ বৃদ্ধা মঞ্জু সেন হত্যার ঘটনায় গ্রেফতার মো. রুবেল ও মো. আব্বাস । ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: বৃদ্ধা মঞ্জু সেন হত্যার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে সদরঘাট পুলিশ। শনিবার (২৬ মে) দিবাগত রাত ২টার দিকে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. নেজাম উদ্দিন।

গ্রেফতার দুইজন হলেন ফিরিঙ্গিবাজার এলাকার মফিজুল ইসলামের ছেলে মো. রুবেল (২২) ও আনোয়ারা উপজেলার মোহসেন আউলিয়া এলাকার মো. নুরুচ্ছফার ছেলে মো. আব্বাস (২৫)।

তারা দুইজনে ছিনতাইকালে বৃদ্ধা মঞ্জু সেনকে গলাটিপে হত্যা করে বলে জানান ওসি নেজাম।

শুক্রবার (২৫ মে) বাসা থেকে হাঁটতে বেরিয়ে মঞ্জু সেন (৭৭) নিখোঁজ হন।

পরে নিখোঁজের প্রায় ৩০ ঘণ্টা পর শনিবার (২৬ মে) দুপুর ১টার দিকে নগরের সদরঘাট থানার অভয়মিত্র ঘাট (নেভাল-২) এলাকায় থেকে বৃদ্ধার মরদেহটি উদ্ধার করে পুলিশ।

মঞ্জু সেন নগরের কোতোয়ালী থানার শিববাড়ি এলাকার মানিক চন্দ্র সেনের স্ত্রী।

ওসি নেজাম উদ্দিন বলেন, হাঁটার পর মঞ্জু সেন অভয়মিত্র ঘাটে বসে ছিলেন। তার কাছে মোবাইল ও অলংকার দেখে রুবেল ও আব্বাস তাকে ধরে গেইটের ভিতর নিয়ে গিয়ে সব ছিনিয়ে নেয়। পরে মঞ্জু সেন চিৎকার করতে চাইলে তারা তাকে গলাটিপে হত্যা করে পাশে ফেলে রেখে চলে যায়।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, মে ২৭, ২০১৮

এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।