ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আরাফাত হত্যার মূল হোতা গ্রেফতার, আদালতে স্বীকারোক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, মে ২৬, ২০১৮
আরাফাত হত্যার মূল হোতা গ্রেফতার, আদালতে স্বীকারোক্তি প্রতীকী

চট্টগ্রাম: নগরের চান্দগাঁওয়ে আরাফাত হত্যা মামলার প্রধান আসামি মো. আরমান (২০) আরাফাতকে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। 

শনিবার (২৬ মে) বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আল ইমরান খানের আদালতে গ্রেফতার হওয়া মো. আরমান ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী।

তিনি বাংলানিউজকে বলেন, মো. আরমান হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার আদালতের কাছে ঘটনার বর্ণনা দিয়েছেন।

এর আগে শনিবার সকালে চান্দগাঁও থানার কালুরঘাট এলাকা থেকে আরমানকে গ্রেফতার করে পুলিশ। আরমান আরাফাত হত্যা মামলার প্রধান আসামি।

আরমানের স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) সৈয়দ জোবায়ের।

আরমান চান্দগাঁও কামালবাজার এলাকার একটি জিম সেন্টারের তত্ত্বাবধায়ক। হত্যাকাণ্ডের পর থেকে তিনি পালিয়ে ছিলেন। জড়িত সন্দেহে এর আগে নূর হোসেন বাপ্পী ও আসিফ নামে আরও দুইজনকে গ্রেফতার করে পুলিশ।

২১ মে রাতে নগরীর চান্দগাঁও থানার মোহরা কামালবাজার এলাকায় কাদের টাওয়ারের সামনে ছুরিকাঘাতে নিহত হয় মো. আরাফাত (২০) আরাফাত মোহরা ইস্পাহানি জেটি রোডের কামাল বাড়ির মোহাম্মদ হোসেনের ছেলে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, মে ২৬, ২০১৮

এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad