ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অভিযানে ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, মে ২৬, ২০১৮
অভিযানে ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার বরিশাল কলোনিতে অভিযান চালিয়ে রিনা আক্তার নামে এক মাদক সম্রাজ্ঞী গ্রেফতার

চট্টগ্রাম: অভিযান চালিয়ে ১৮ হাজার ২০০ পিস ইয়াবা ও ৪০ বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৬ মে) নগরের কোতোয়ালী ও সদরঘাট এবং লোহাগাড়া সদর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- পটুয়াখালী জেলার দক্ষিণ বিরাজলা এলাকার ইদ্রিস হালদারের ছেলে মাসুদ রানা (৪০), মানিকগঞ্জ জেলার সিংগাইর এলাকার হিম্মত আলীর ছেলে আবুল কালাম (৩৮), কুমিল্লা জেলার দাউদকান্দি এলাকার বিল্লাল হোসেনের ছেলে জয়নাল আবেদীন (২০), নগরের কোতোয়ালী এলাকার মফজ্জল আহমদের ছেলে সালাহ উদ্দিন প্রকাশ দুলাল (৩৬) এবং কুমিল্লা জেলার তিতাস এলাকার সাহাব উদ্দিনের স্ত্রী রিনা আক্তার (২৪)।

মাসুদ রানা, আবুল কালাম ও জয়নাল আবেদীনকে লোহাগাড়া থানার সামনে কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি বাস থেকে গ্রেফতার করা হয়েচে বলে জানিয়েছেন লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) আবদুল জলিল।

১৪ হাজার ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে লোহাগাড় থানা পুলিশ। তিনি বাংলানিউজকে বলেন, ‘তাদের কাছ থেকে ১৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সালাহ উদ্দিন প্রকাশ দুলালকে নগরের কোতোয়ালী থানার আসাদগঞ্জ আনসার ক্লাবের মোড়ে ডাচ বাংলা ব্যাংকের বুথের সামনে থেকে ২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

তিনি বাংলানিউজকে বলেন, ‘কোতোয়ালী থানা এলাকার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী দুলাল। ছিনতাইকারী ও ডাকাতদলেরও সদস্য সে। তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় ১৫টিরও অধিক মামলা রয়েছে।

শনিবার দুপুরে সদরঘাট থানার বরিশাল কলোনিতে অভিযান চালিয়ে মাদকসহ রিনা আক্তার নামে আরেক মাদক সম্রাজ্ঞীকে গ্রেফতার করা হয়েছে জানিয়ে সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বাংলানিউজকে বলেন, ‘রিনা আক্তারের কাছ থেকে ৪ হাজার পিস ইয়াবা, ৫ হাজার ১০০ পুরিয়া হেরোইন, ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। ’

গ্রেফতার রিনা আক্তার আগের দিন গ্রেফতার মাদক ব্যবসায়ীদের ভাবি হিসেবে পরিচিত পারুল বেগমের অন্যতম সহযোগি বলে জানান ওসি নেজাম উদ্দিন।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, মে ২৬, ২০১৮

এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।