ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৮ ঘণ্টা, মে ২৬, ২০১৮
চট্টগ্রাম প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল বক্তব্য দেন আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: চট্টগ্রাম প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৫ মে) নগরের রীমা কনভেনশন সেন্টারে ক্লাবের সভাপতি কলিম সরওয়ারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শুকলাল দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত এ আয়োজনে নগরের বিভিন্ন শ্রেণিপেশার মানুষের পাশাপাশি রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি এবং বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা অংশ নেন।

অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন দেশ ও জাতির অগ্রগতিতে সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকার কথা তুলে ধরে বলেন, সাংবাদিকরা তাদের লেখনির মধ্য দিয়ে দেশকে সঠিক পথে পরিচালিত করতে সহযোগিতা করবেন।

ইফতার ও দোয়া মাহফিলে মুনাজাত পরিচালনা করেন চট্টগ্রাম সাংবাদিক হাউজিং সোসাইটি জামে মসজিদের খতিব মাওলানা নজরুল ইসলাম আশরাফী মাইজভাণ্ডারী।

তিনি তার মুনাজাতে দেশ ও জাতির কল্যাণ কামনা করেন। অনুষ্ঠানে চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি কলিম সরওয়ার সাংবাদিকদের এ আয়োজনে অংশ নেয়ার জন্য সকলকে কৃতজ্ঞতা জানান।
 

ইফতার অনুষ্ঠানে পটিয়ার সংসদ সদস্য শামসুল হক চৌধুরী, কোতোয়ালী আসনের সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী, দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক, দৈনিক পূর্বকোণ গ্রুপের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম, সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, সাবেক মন্ত্রী ও দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, নগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম, জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন, জেলা পুলিশ সুপার নুরেআলম মিনা, নগর জাতীয় পার্টির সভাপতি সোলায়মান আলম শেঠ, ডিজিএফআই’র অতিরিক্ত পরিচালক জামিল আক্তার সিদ্দিকী, পিডিবির প্রধান প্রকৌশলী প্রবীর কুমার সেন, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও রূপালি ব্যাংকের পরিচালক আবু সুফিয়ান, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি ইফতেখার সাইমুল চৌধুরী, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।

বিএফইউজের সহ-সভাপতি শহীদুল আলম, যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, চট্টগ্রাম প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির সিনিয়র সহ-সভাপতি কাজী আবুল মনসুর, সহ-সভাপতি মনজুর কাদের মনজু, যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, সাংস্কৃতিক সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ার, ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ণ সম্পাদক রোকসারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিন্টু চৌধুরী, কার্যকরী সদস্য ম. শামসুল ইসলাম, মোয়াজ্জেমুল হক ও হেলাল উদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।

এছাড়াও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দিন শ্যামল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, চট্টগ্রাম সাংবাদিক হাউজিং কো-অপারেটিভ সোসাইটির চেয়ারম্যান স্বপন কুমার মল্লিক, বিএফইউজের সদস্য নওশের আলী খান ও আসিফ সিরাজ উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনি, ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন, চট্টগ্রাম প্রেস ক্লাবের আজীবন সদস্য সৈয়দ মাহমুদুল হক, সংবাদ সংস্থা নিউজ বিএনএর সম্পাদক মিজানুর রহমান মজুমদার, হাজী শাহাবুদ্দিন, জিনাত সোহানা চৌধুরী, আলী আহমদ শাহীন ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন।

এর বাইরে চট্টগ্রাম প্রেস ক্লাবের স্থায়ী-অস্থায়ী সদস্য, তাদের পরিবারের সদস্যবৃন্দ এবং বিভিন্ন গণমাধ্যমের কর্মরত সাংবাদিকরা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, মে ২৬, ২০১৮

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।