ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তাসফিয়া হত্যা মামলায় আসিফের ৩ দিনের রিমান্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, মে ২৫, ২০১৮
তাসফিয়া হত্যা মামলায় আসিফের ৩ দিনের রিমান্ড আসিফ মিজানের তিন দিনের মঞ্জুর করেছে আদালত। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: আলোচিত স্কুলছাত্রী তাসফিয়া আমিন হত্যা মামলায় এজাহারভুক্ত আসামি মো. মিজানুর রহমান ওরফে ওয়াহেদ বিন আসলাম ওরফে আসিফ মিজানকে (১৮) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

শুক্রবার (২৫ মে) বিকালে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আল ইমরান খানের আদালত এ রিমান্ড মঞ্জুর করে বলে বাংলানিউজকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী।

তিনি বলেন, আসিফ মিজানকে আদালতে হাজির করে পতেঙ্গা পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন জানালে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার (২৩ মে) দিবাগত রাত ১১টায় নগরের পাঁচলাইশ থেকে তাসফিয়া আমিন হত্যা মামলার অন্যতম আসামি আসিফ মিজানকে গ্রেফতার করে পতেঙ্গা পুলিশ।

গ্রেফতারের পর পুলিশের জিজ্ঞাসাবাদে আসিফ মিজান বেশ কিছু তথ্য দিয়েছে বলে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (কর্ণফুলী জোন) জাহেদুল ইসলাম।

গত ০২ মে সকালে স্থানীয়দের খবরে নগরের পতেঙ্গার ১৮ নম্বর ব্রিজঘাট পাথরের ওপর থেকে সানসাইন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী তাসফিয়া আমিনের (১৬) মরদেহ উদ্ধার করে পতেঙ্গা থানা পুলিশ।

এ ঘটনায় বৃহস্পতিবার (০৩ মে) তাসফিয়ার বাবা বাদী হয়ে আটক আদনান মির্জাকে প্রধান আসামি করে পতেঙ্গা থানায় ৬ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় অন্য আসামিরা হলেন- শওকত মিরাজ, আসিফ মিজান, ইমতিয়াজ সুলতান ইকরাম, যুবলীগ নেতা মো. ফিরোজ ও তার সহযোগী সোহায়েল ওরফে সোহেল।

২ মে সন্ধ্যায় নগরের খুলশী থানার জালালাবাদ হাউজিং সোসাইটি এলাকা থেকে পুলিশ তাসফিয়ার বন্ধু আদনান মির্জাকে (১৭) আটক করে।

৩০ মিনিটে তাসফিয়াকে ফেরতের প্রতিশ্রুতি ছিল আসিফের

তাসফিয়া হত্যায় আসিফের রিমান্ড চাইবে পুলিশ

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, মে ২৫, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।