ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘অর্ণব’র দেড় কোটি টাকার বিদেশি পোশাক জব্দ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৪ ঘণ্টা, মে ২৫, ২০১৮
‘অর্ণব’র দেড় কোটি টাকার বিদেশি পোশাক জব্দ চোরাচালান বিরোধী অভিযানে অর্ণব থেকে দেড় কোটি টাকার পোশাক জব্দ করা হয়। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: নগরের কোতোয়ালি থানাধীন রহমতগঞ্জের দেওয়ানজী পুকুর পাড়ের ‘অর্ণব’ নামের একটি দোকান থেকে দেড় কোটি টাকার বিদেশি কাপড় জব্দ করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর।

শুক্রবার (২৫ মে) দুপুরে র‌্যাব ও কোস্টগার্ডের সহায়তায় এ অভিযান চালানো হয়। বৈধ কাগজপত্র দেখাতে না পারায় এ সময় ১ হাজার ৩৭টি কাতান শাড়ি, ১০৮টি জর্জেট শাড়ি, ২৬৮টি পাঞ্জাবি, ৮৮টি লেহেঙ্গা, ৬৭টি শাল জব্দ করা হয়।

চোরাচালান বিরোধী অভিযানে অর্ণব থেকে দেড় কোটি টাকার পোশাক জব্দ করা হয়।  ছবি: সোহেল সরওয়ার

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের রাজস্ব কর্মকর্তা মোরশেদ আলী চৌধুরী বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ও কোস্টগার্ডের সহায়তায়  এ অভিযান চালানো হয়েছে।

এ সময় আমরা বিদেশি শাড়ি, লেহেঙ্গা, থ্রিপিস, পাঞ্জাবি, শাল জব্দ করেছি। জব্দ করা পোশাকসামগ্রীর দাম ১ কোটি ৩০ লাখ টাকা থেকে দেড় কোটি টাকা হতে পারে।    

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, মে ২৫, ২০১৮
এআর/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।